× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শ্রীপুরে কাজের ভাগ চেয়ে হামলা, আহত ২

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩ ২১:৩২ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৩ ২১:৪২ পিএম

শ্রীপুরে কাজের ভাগ চেয়ে হামলা, আহত ২

গাজীপুরের শ্রীপুরে কেওয়া নিটিং কারখানায় বালু ভরাট করার কাজের ভাগ চেয়ে প্রতিপক্ষের হামলায় দুজন আহত হয়েছেন। এ সময় আতঙ্কে আশপাশের সব দোকানপাট বন্ধ হয়ে যায়। রবিবার (৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ড্রাম ট্রাকের চালক হৃদয় মিয়া ও সহকারী (হেলপার) অনিক। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভয়ে চিকিৎসা না নিয়ে বাড়ি ফিরে যায়।

স্থানীয়রা জানান, উর্মী গ্রুপের প্রতিষ্ঠান কেওয়া নিটিং কারখানার জমিতে মাটি ও বালু ভরাটের কাজ করছিল ভাই বন্ধু এন্টারপ্রাইজ। সকালের দিকে ৪ থেকে ৫ গাড়ি বালু ভরাটের পর স্থানীয় বাসিন্দা চাঁন মিয়ার ছেলে আতাউর রহমান প্রায় ৫০ জন লোক নিয়ে কেওয়া বাজারে ড্রাম ট্রাক আটক করে। ঘটনাস্থলে ট্রাকচালক হৃদয় ও হেলপার অনিককে মারধর করে আহত করা হয়। স্থানীয়দের সহায়তায় তারা দৌড়ে প্রাণে রক্ষা পায়।

এদিকে হামলাকারী আতাউর রহমান কিছু দিন ধরে কাজের ভাগ দেওয়ার দাবি করেন বলে অভিযোগ করেছেন ভাই বন্ধু এন্টারপ্রাইজের আমিনুল ইসলাম ও অধ্যাপক এমদাদুল হক। তারা বলেন, আমরা অনুমোদন পেয়ে বৈধভাবে ব্যবসা করে আসছি।

আতাউর রহমানের সহযোগী সেলিম শেখ জানান, এমদাদ ভাই আমাদেরকে নিয়ে ওই কারখানায় মালামাল সরবরাহ করার কথা বলে সে একাই বালু ভরাটসহ যাবতীয় কাজ করছে। তাই তাকে বালু না দেওয়ার জন্য নিষেধ করা হয়েছে। চালক ও হেলপারকে মারপিটের অভিযোগ সঠিক না।    

উর্মী গ্রুপের ফখরুদ্দিন টেক্সটাইল মিলস্ লিমিটেডের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) আবুল কালাম জানান, কারখানা কর্তৃপক্ষ ভাই বন্ধু এন্টারপ্রাইজকে কাজ করার অনুমোদন দিয়েছে। তারা আমাদের সঙ্গে বৈধভাবে ব্যবসা করছে। একতা এন্টারপ্রাইজ একটি আবেদন করেছে। তবে তাদের আবেদন এখনও কারখানার পক্ষ থেকে অনুমোদন দেওয়া হয়নি। 

শ্রীপুর থানার এসআই আশরাফুল আলম তালুকদার জানান, বালুর ট্রাক নিয়ে মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। পরে আমিনুলকে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা