× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দিনাজপুরে ত্রিভুজ প্রেমের বলি শিক্ষার্থী, গ্রেপ্তার ৪

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩ ১৭:০৪ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৩ ১৭:১২ পিএম

দিনাজপুরে বিপুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

দিনাজপুরে বিপুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রবা ফটো

দিনাজপুরে ত্রিভুজ প্রেমের বলি কলেজ ছাত্র বিপুল হত্যাকাণ্ডের সাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিদের আদালতে পাঠিয়ে তদন্তের জন্য রিমান্ড চাওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে জেলা পুলিশ অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ।

আসামিরা হলেন- দিনাজপুর সদর উপজেলার শালকী বোয়ালমারী গ্রামের দেলোয়ার হোসেন, উপশহরের ৬নং ব্লকের পুরাতন পাওয়ার হাউস এলাকার শাকিব শাহরিয়ার, সদর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মো. আশরাফুল হোসেন মিলন ও উপশহরের হাউজিং মোড় ৭ নং ব্লকের আসিফ মাহমুদ হৃদয়। বুধবার (৮ মার্চ) রাতে পুলিশের বিশেষ দল তাদের গ্রেপ্তার করে।

পুলিশ সুপার জানান, দিনাজপুর দক্ষিণ কোতোয়ালির আস্করপুর ইউপির দক্ষিণ গোবিন্দপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে ও দিনাজপুর সরকারি সিটি কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্র শাহারিন আলম বিপুলকে একটি ফেসবুক আইডির মাধ্যমে গত শনিবার (৪ মার্চ) বাড়ি থেকে ডেকে নেয় আসামিরা। ওইদিন থেকে নিখোঁজ ছিল বিপুল। এ ঘটনায় তার ভাই শাহরিয়ার আলম রবিবার (৫ মার্চ) কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পর দিন সোমবার (৬ মার্চ) দুপুরে জেলা স্টেডিয়ামের প্রথম গেটের কাছে ময়লার স্তূপ থেকে একটি মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি বিপুলের বলে শনাক্ত করে তার পরিবার। ওই দিন অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিপুলের পরিবার। এদিকে হত্যাকাণ্ডের পর থেকে আসামিরা পালিয়ে যায়। পুলিশের বিশেষ দল তথ্যপ্রযুক্তির সহায়তায় নিয়ে আসামি দেলোয়ারকে গ্রেপ্তারের পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে।

পুলিশ সুপার আরও জানান, আসামি দেলোয়ার হোসেন একটি মেয়েকে পছন্দ করেন। তাদের মধ্যে কিছুদিনের সম্পর্কের পর মেয়েটির সাথে বিপুলের পরিচয় ঘটে। দেলোয়ার বিষয়টি মেনে নিতে পারেননি। সে বিপুলকে হত্যার পরিকল্পনা করতে থাকে। এক পর্যায়ে দেলোয়ারের ফাঁদে পা দেয় বিপুল। একটি ফেসবুক আইডির মাধ্যমে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে দেলোয়ারের নেতৃত্বে শাকিল, সাগর, আসিফসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন মিলে বিপুলকে আঘাত করে। ঘটনাস্থলে বিপুলের মৃত্যু হলে লাশ ময়লা আবর্জনা দিয়ে ঢেকে তারা স্থান ত্যাগ করে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মমিনুল করিম, আব্দুল্লাহ আল মাসুম, শেখ মো. জিন্নাহ আল মামুন, কোতয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক গোলাম মাওলা শাহ্, তদন্তকারী অফিসার শামীম হক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা