× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নায়িকা মাহির স্বামীর গাড়ির শো-রুমে হামলা

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ১৩:৪৬ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৩ ১৪:২২ পিএম

গাজীপুরে মাহিয়া মাহির স্বামীর শো-রুমে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। প্রবা ফটো

গাজীপুরে মাহিয়া মাহির স্বামীর শো-রুমে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। প্রবা ফটো

গাজীপুরে চিত্র নায়িকা মাহিয়া মাহির স্বামী বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের গাড়ির শো-রুমে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে এ  ঘটনা ঘটে।

এদিন সকালে ফেসবুক লাইভে এসে হামলার বিষয়টি রকিব সরকার ও চিত্র নায়িকা মাহি জানান। বর্তমানে তারা ওমরা হজ পালনে সৌদি আরবে রয়েছেন। ফেসবুক লাইভে তারা গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করেন। এ সময় সৌদি আরব থেকে ফিরে ২৮ মার্চ বিকাল ৫টার দিকে এ নিয়ে সংবাদ সম্মেলন করবেন বলেও তারা জানান।

ফেসবুক লাইভে তারা জানান, ভোরে ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেসে হামলা করেছে। তারা শোরুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাবপত্র, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাঙচুর ও শোরুমের সাইনবোর্ড খুলে নেয়। অফিসের কক্ষ ভেঙে টাকা-পয়সা লুট করে নিয়ে যান। খবর পেয়ে তাদের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

বাসন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, ‘আমরা রাতে টহলের দায়িত্বে ছিলাম। ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে এ ঘটনায় একজন আহত রয়েছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা