× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বন্দরে জমি ও বাজার দখল নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ১৬:৪১ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৩ ১৬:৫৪ পিএম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জমি ও বাজার দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের সময় মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। প্রবা ফটো

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জমি ও বাজার দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের সময় মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। প্রবা ফটো

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জমি ও বাজার দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। আজ শুক্রবার (১৭ মার্চ) ভোরে সংঘর্ষে গুলিবিদ্ধ পারভেজের ভাই তানভীর আহম্মেদ বাদী হয়ে বন্দর থানায় হত্যাচেষ্টার মামলাটি করেন। মামলায় জাতিয় পার্টির নেতা আলী হায়দার শামীম ওরফে পিজা শামীমসহ ১১ জনের নাম উল্লেখ ও আরও ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় গ্রেপ্তার ৬ জনকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

এজাহার নামীয় অন্য আসামিরা হলেন নূর হোসেন, রায়হান জাদা রবি, মামুন, মনির হোসেন মনা, কবির, আমির হোসেন, উৎসব, মুকিত, মুহিদ ও পাঠান রনি। গ্রেপ্তারকৃতরা হলেন রায়হান, মামুন, মনির, সিয়াম ও রনি।

ওসি আবু বক্কর সিদ্দিক জানান, বন্দরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এজাহারে বাদী তানভীর আহাম্মেদ উল্লেখ করেন, শামীম তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার বাবার পৈত্রিক সম্পত্তি দখল করতে বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে হামালা চালায়। শামীমের সন্ত্রাসী বাহিনী আমার ভাই পারভেজকে গুলিবিদ্ধ করে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমার ভাইয়ের স্ত্রীকেও মারধর করা হয়। এ সময় তারা আমার বাড়ি-ঘর ভাঙচুর করে। আমি শামীম ও তার সন্ত্রাসী বাহিনীর শাস্তি দাবি করছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা