× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছুটির দিনে সড়কে ঝরল ১৩ প্রাণ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ২০:১২ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৩ ২১:০৩ পিএম

দেশের আট জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন প্রাণ হারিয়েছেন। শুক্রবারের (১৭ মার্চ) এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। প্রবা ফটো

দেশের আট জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন প্রাণ হারিয়েছেন। শুক্রবারের (১৭ মার্চ) এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। প্রবা ফটো

দেশের আট জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন প্রাণ হারিয়েছেন। শুক্রবারের (১৭ মার্চ) এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে।

পিরোজপুর : পিরোজপুর-পাড়েরহাট সড়কের শঙ্করপাশা এলাকায় বাস ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম মাসুদউজ্জামান বলেন, বিকালে ভান্ডারিয়ায় একটি বিয়ের অনুষ্ঠানে ক্যাটারিংয়ের কাজে অংশ নেওয়ার জন্য ২০ জনের একটি দল নছিমনে চড়ে বাগেরহাট থেকে পিরোজপুরে ভান্ডারিয়া যাচ্ছিলেন। পথিমধ্যে শঙ্করপাশা ইউনিয়ন পরিষদের কাছে এলে নছিমনের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এ সময় নসিমনে থাকা যাত্রীরা পিরোজপুরগামী গ্রামীণ পরিবহনের বাসের নিচে চাপা পড়ে। এতে তিনজন নিহত হন। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

ভোলা : ভোলায় বাসচাপায় রিমা আক্তার, শিখা আক্তার এবং আবুল কালাম নামে অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। সকালে ভোলা-চরফ্যাশন সড়কের খায়েরহাটে এ দুর্ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার ওসি শাহিন ফকির জানান, চরফ্যাশন থেকে একটি বাস ভোলার দিকে যাচ্ছিল। ভোলা-চরফ্যাশন সড়কের খায়েরহাটে এলে বিপরীত থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন।

ব্রাহ্মণবাড়িয়া : জেলার কসবা উপজেলায় একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাভেল মিয়া ও দেলোয়ার মিয়া নামে দুজন নিহত হয়েছেন। কসবা থানার ওসি মো. মহিউদ্দিন জানান, দুপুরে উপজেলার বিনাউটি ইউনিয়নের চান্দিসার এলাকার কসবা-সৈয়দবাদ আঞ্চলিক সড়কে একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুজন নিহত হন।

বগুড়া : বগুড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলী আজগর নামে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। বিকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ধুনট থানার ওসি রবিউল ইসলাম জানান, জেলার আরকাদিয়া ব্রিজের কাছে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আলী আজগরসহ দুজন গুরুতর আহত হন। পরে জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 

চাঁপাইনবাবগঞ্জ : জেলার শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় আব্দুল আলিম নামে এক যুবক নিহত হয়েছেন। বিকালে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। শিবগঞ্জ থানার এসআই ইন্দ্রজিৎ বরমন জানান, জমিতে কাজ শেষ করে বাইসাইকেলে বাড়ি যাচ্ছিলেন আব্দুল আলিম। মুসলিমপুর মোড়ে পৌঁছালে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন আব্দুল।

টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে বাসচাপায় ইরফান মিয়া নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট শিবু নাথ সরকার জানায়, ইরফান মহাসড়কের পূর্ব পাশ থেকে হেঁটে পশ্চিম পাশে যাচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে মাটি বহনকারী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শান্ত ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, শিশুটির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যপারে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। উপজেলার ৬ নম্বর গোপালপুর ইউনিয়নের নওগ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় সোহান হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। বেলকুচি থানার ওসি আসলাম উদ্দিন বলেন, সকালে উপজেলার বানিয়াগাতী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা