× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পিরোজপুরে বাস-নছিমন সংঘর্ষ : নিহত বেড়ে ৫

পিরোজপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩ ১৩:০৯ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৩ ১৪:০৭ পিএম

দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। প্রবা ফটো

দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। প্রবা ফটো

পিরোজপুর-পাড়েরহাট সড়কের শংকরপাশা ইউনিয়ন পরিষদের কাছে বাস-নছিমনের মুখোমুখি সংঘর্ষে আহত আরও দুজন মারা গেছেন। এ নিয়ে নিহত বেড়ে দাঁড়িয়েছেন পাঁচজনে। দুর্ঘটনাস্থলে মারা যান তিনজন। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহতরা হলেন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের ইয়াসিন মিয়া, চুমরা এলাকার মো. সাব্বির, কচুয়া উপজেলার শাহিন মল্লিক, মো. বাদশা মিয়া, রাড়িপাড়া কাদপুরের শাহিন মোল্লা। সবাই বাগেরহাটের বিভিন্ন কলেজের ছাত্র।

শুক্রবার (১৭ মার্চ) বিকালে বাগেরহাট থেকে স্টুডেন্ট ক্যাটারার্স সার্ভিসের ২০ জন কর্মী নিয়ে একটি নছিন ভান্ডারিয়া যাওয়ার পথে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে খুলনা পাঠিয়েছি। দুজন ঘটনাস্থলে মারা গেছেন ও একজনকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে। আহত অবস্থায় শাহিন ও সাব্বিরকে খুলনা পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় এ দুজন মারা যান।

গতকাল বিকালে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা যাচ্ছিল। পথে সদর উপজেলার শংকরপাশায় বাসটির বিপরীত থেকে আসা একটি নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এখন পর্যন্ত পাঁচজন নিহত ও ১২ জন আহত হয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা