× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাবেক মেয়র তাহেরের জানাজায় ঢল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৩:১৮ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১৩:২৯ পিএম

লক্ষ্মীপুরের মেয়র তাহেরের জানাজায় মুসল্লিদের ঢল, শ্রদ্ধা জানাচ্ছেন আওয়ামী লীগ নেতারা। প্রবা ফটো

লক্ষ্মীপুরের মেয়র তাহেরের জানাজায় মুসল্লিদের ঢল, শ্রদ্ধা জানাচ্ছেন আওয়ামী লীগ নেতারা। প্রবা ফটো

রাষ্ট্রীয় মর্যাদায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম এ তাহেরের দাফন সম্পন্ন হয়েছে। জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ ও জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফের নেতৃত্বে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

রবিবার (১৯ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার আয়োজন করা হয়। এতে কয়েক হাজার মুসল্লি অংশ নেন। জানাজা শেষে লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে মহিউস সুন্নাহ জালালিয়া মাদ্রাসার কবরস্থানে তাহেরকে দাফন করা হয়। 

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক উপকমিটির সহ-সম্পাদক এমএ মমিন পাটওয়ারী জানাজায় অংশ নেন। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগ ও যুবলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন নেতারা।

পরিবারের পক্ষ থেকে তাহেরের বড় ছেলে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এএইচএম আফতাব উদ্দিন বিপ্লব ও ছোট ছেলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু বক্তব্য দেন। বাবার জন্য তারা মুসল্লিদের কাছে দোয়া চান তারা। 

তাহের লক্ষ্মীপুর পৌরসভার তিনবারের মেয়র ছিলেন। দূরারোগ্য রোগে আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন বাসায় শয্যাশায়ী ছিলেন। গতকাল শনিবার দুপুর পৌনে ২টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের নিজ বাসভবন পিংকি প্লাজায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে প্রবীণ আওয়ামী লীগ নেতা তাহেরের মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে। এ তিন দিন লক্ষ্মীপুরে আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। সকল নেতাকর্মীকে কালো ব্যাজ পরার অনুরোধ জানানো হয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা