× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিবি পরিচয়ে চাঁদা দাবি, পুলিশে দিল স্থানীয়রা

নওগাঁ প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৯:৪০ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ২০:০০ পিএম

নওগাঁয় ডিবি পরিচয়ে চাঁদা দাবির অভিযোগে পারভেজ মোশাররফ নামে এক যুবককে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। প্রবা ফটো

নওগাঁয় ডিবি পরিচয়ে চাঁদা দাবির অভিযোগে পারভেজ মোশাররফ নামে এক যুবককে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। প্রবা ফটো

নওগাঁয় ডিবি পরিচয়ে চাঁদা দাবির অভিযোগে পারভেজ মোশাররফ নামে এক যুবককে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। শনিবার (১৮ মার্চ) পৌর মুরগি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার (১৯ মার্চ) চার জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান প্রতিদিনের বাংলাদেশকে জানান,পারভেজ শহরের জনকল্যাণ মহল্লার আব্দুল হামিদের ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার বিকালে শহরের হরিজন কলোনি এলাকা থেকে গাঁজা কিনে বাইসাইকেলযোগে একজন মাদক সেবনকারী পৌর মুরগী বাজারের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় ডিবি পরিচয়ে তার পথরোধ করে পারভেজ মোশাররফসহ চার জন। পরে তাকে ছেড়ে দেওয়ার বিনিময়ে বাইসাইকেলসহ নগদ ১০ হাজার টাকা দাবি করা হয়। অন্যথায় তাকে জেলহাজতে পাঠানোর হুমকি দেয় তারা। দূর থেকে বিষয়টি লক্ষ্য করা স্থানীয়দের কাছে ঘটনাটি সন্দেহজনক মনে হয়। ফলে তারা এগিয়ে আসেন। এ সময় ওই চার জনের মধ্যে তিন জন দৌঁড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পারভেজ মোশাররফকে পৌর মুরগী বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে নিয়ে যান স্থানীয়রা। পরে সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়দের কাছ থেকে উদ্ধার করে তাকে থানায় নিয়ে যায় পুলিশ। 

ঘটনার প্রত্যক্ষদর্শী ফারুক হোসেন, আজিবর ও এনামুল হক জানান, চার যুবক একজন বাইসাইকেল আরোহীকে ঘেরাও করে তার সবকিছু কেড়ে নিচ্ছিল। এটা দেখে স্থানীয়রা এগিয়ে এলে তিন জন পালিয়ে যায়। ঘটনাস্থলে থেকে যাওয়া অপরজন নিজেকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দেন। কিন্তু সে কোনো আইডি কার্ড দেখাতে পারেনি। সন্দেহজনক আচরণের কারণে তাকে আটকে ফেলা হয়। 

ওসি ফয়সাল বিন আহসান বলেন, ‘ঘটনা জানার পর সন্ধ্যায় পুলিশ পাঠিয়ে পারভেজ মোশাররফকে থানা হাজতে নেওয়া হয়। তিনিসহ অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা