× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী নিহত

বাউফল (পটুয়াখালী) প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০২৩ ২০:৪১ পিএম

আপডেট : ২২ মার্চ ২০২৩ ২১:৫৫ পিএম

হামলায় প্রাণ হারানো এক শিক্ষার্থী। প্রবা ফটো

হামলায় প্রাণ হারানো এক শিক্ষার্থী। প্রবা ফটো

পটুয়াখালীর বাউফলে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে কিশোর গ্যাং গ্রুপের ছুরিকাঘাতে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন।

বুধবার (২২ মার্চ) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। আহত অপর শিক্ষার্থীকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহতরা হলো ১৬ বছর বয়সের মো. নাফিস ও ১৫ বছর বয়সের মো. মারুফ। তারা উপজেলার ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ত।

প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণি ও নবম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে সিনিয়র জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলছিল। বুধবার বিকালে বিদ্যালয় ছুটির পর শিক্ষার্থী মারুফ, নাফিস ও সিয়াম বাড়ি ফিরছিল। বিদ্যালয়ের দক্ষিণ পাশে ব্রিজের ওপর তাদের ওপর হামলা করে একই বিদ্যালয়ের নবম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী। এ সময় ধারালো অস্ত্র দিয়ে মারুফ, নাফিস ও সিয়ামকে কুপিয়ে জখম করা হয়। এতে মারুফ ও নাফিসের পেটে গভীর ক্ষত সৃষ্টি হয়।

ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান বলেন, ‘ঘটনার সময় আমি স্কুলে ছিলাম। আহতদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হলে নাফিস ও মারুফকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসক নাফিস ও মারুফকে মৃত্যু ঘোষণা করেন।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মিরাজুল ইসলাম বলেন, ছুরিকাঘাতে সিয়ামের পশ্চাদ্দেশ জখম হয়। সেখানে তিনটি সেলাই পড়েছে।

ওসি আল মামুন বলেন, জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা