× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল বৃদ্ধের

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০২৩ ০৯:৩৬ এএম

আপডেট : ২৩ মার্চ ২০২৩ ১৩:১৫ পিএম

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল বৃদ্ধের

দিনাজপুরের চিরিরবন্দর রেলস্টেশনের পাশে কাঁচাবাজার–সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (২২ মার্চ) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ওই বৃদ্ধের নাম আবদুস সাত্তার। তিনি চিরিরবন্দরের অমরপুর ইউনিয়নের খামার জয়দেবপুর গ্রামের মছির উদ্দিন সরকারের ছেলে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ জানান, আবদুস সাত্তার আনসার–ভিডিপিতে কর্মরত ছিলেন। অবসর নেওয়ার পর ঢাকায় লুসাকা গ্রুপে কিছুদিন চাকরি করেছেন তিনি। কিছুদিন ধরে জয়দেবপুর গ্রামে নিজ বাড়িতেই অবস্থান করছিলেন।

চিরিরবন্দর রেলস্টেশন মাস্টার শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনটি দিনাজপুরের উদ্দেশে চিরিরবন্দর স্টেশন ছাড়ে ৮টা ১৫ মিনিটে। ট্রেন ছেড়ে যাওয়ার কিছু সময় পরই কয়েকজন লোক এসে জানায়, সাদা প্যান্ট ও সাদা শার্ট পরা একজন লোক ট্রেনে কাটা পড়েছে। মারা যাওয়ার কিছু সময় আগেও রেলস্টেশন কাঁচাবাজার এলাকায় ওই ব্যক্তিকে দেখা গেছে। তবে তিনি কীভাবে ট্রেনে কাটা পড়লেন, তা বলতে পারছে না কেউ ।

দিনাজপুর জিআরপি পুলিশের ওসি জাহিদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত ব্যক্তির স্বজনেরা এসেছেন। তাদের সঙ্গে কথা হয়েছে। পরিবারের কারও আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ধারণা করা হচ্ছে, যেহেতু রেললাইনের দুই পাশে কাঁচাবাজার। অসাবধানবশত ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে পড়ে তার মৃত্যু হতে পারে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা