× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শেরপুরে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

শেরপুর প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৭:২৫ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৩ ১৭:৩০ পিএম

শেরপুরে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

শেরপুরের ঝিনাইগাতী ও নালিতাবাড়ীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্য হয়েছে। একজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আর একজন মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছেন।

রবিবার (২৬ মার্চ)  দুপুরে উপজেলার গৌরিপুর ইউনিয়নের পুর্বগজারিকুড়াগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে ১২ বছর বয়সি আরাফাত। সে পূর্ব গজারিকুড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। 

নিহতদের পারিবার জানায়, আরাফাত ঘুড়ি উড়াচ্ছিল। এক পর্যায়ে তার ঘুড়িটি বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। পরে ঘুড়ি ছাড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

অপরদিকে পাহাড়ি এলাকার সীমান্ত সড়কে মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছে আকবর আলী নামে ৪০ বছরের এক কৃষক। তিনি উপজেলার সমশ্চুড়া গ্রামের ইছাহাক আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল আকবর আলীকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে ঝিনাইগাতী উপজেলা সদর হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা