× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুক্তিযুদ্ধের সমালোচকরা জাতীয় বেঈমান : সুলতান মনসুর

মৌলভীবাজার প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৭:৪৮ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৩ ১৭:৫৪ পিএম

রবিবার মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। প্রবা ফটো

রবিবার মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। প্রবা ফটো

মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর নেতৃত্ব ও স্বাধীনতা সংগ্রাম এবং মুক্তিযুদ্ধ নিয়ে যারা সমালোচনা করবে তারা জাতীয় বেঈমান বা কুলাঙ্গার বলে মন্তব্য করেছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে এ দেশ স্বাধীন হয়েছে। তাই রাজনীতি যার যার, জাতির জনক সবার।

রবিবার (২৬ মার্চ) দুপুরে কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়নবিষয়ক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুলতান মনসুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দরিদ্রমুক্ত, ক্ষুধামুক্ত, দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত স্মার্ট বাংলাদেশ গঠনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সুশীল চন্দ্র দে, সাবেক ডেপুটি কমান্ডার মাসুক মিয়া এবং বীর মুক্তিযোদ্ধা রজব আলী।

অনুষ্ঠানে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আহসান ইকবাল, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মহসিন, যুক্তরাজ্যস্থ কমিউনিটি নেতা মোস্তফা মালিক, কুলাউড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশসহ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা