× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আ.লীগ নেতার ভাইয়ের বাড়িতে মিলল ৩ চোরাই মোটরসাইকেল

ফরিদপুর প্রতিবেদক

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৯:১২ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৩ ১৯:২১ পিএম

তিনটি চোরাই মোটরসাইকেল এবং মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। প্রবা ফটো

তিনটি চোরাই মোটরসাইকেল এবং মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। প্রবা ফটো

ফরিদপুরের বোয়ালমারীতে আওয়ামী লীগ নেতা মফিজুর রহমানের ভাই মো. সোহেলের বাড়িতে অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেল এবং বিভিন্ন মোটরসাইকেলের যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার অমৃতনগর গ্রামে এ অভিযান চালায় পুলিশ। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। পুলিশ বলছে, মফিজুর রহমান গাড়ি চোর চক্রের হোতা।

পুলিশ জানায়, মধুখালি উপজেলার উলুকান্দা-ঘোপঘাট গ্রামের বিপ্লব কুমার দের চুরি যাওয়া মোটরসাইকেল বোয়ালমারীর অমৃতনগর গ্রামের শহিদুল ব্যবহার করছেন বলে তিনি জানতে পারেন। শহিদুল পল্লী বিদ্যুতের ইলেকট্রিশিয়ান ও নির্মাণশ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক। শনিবার ওই ব্যক্তি শহিদুলকে ফোনে তার অবস্থান জানতে চাইলে তিনি নতুন বাসস্ট্যান্ডের একটি গ্যারেজে যেতে বলেন। এ সময় সেখানে তিনি তার চুরি যাওয়া মোটরসাইকেলটি পান। এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি জানান মোটরসাইকেলটি অমৃতনগর গ্রামের সাবেক ইউপি মেম্বার মফিজুর রহমানের কাছ থেকে নিয়েছেন। মফিজুর বোয়ালমারীর গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এবং ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

বিষয়টি পুলিশকে জানানো হলে অভিযান চালিয়ে ওই তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মফিজুর রহমান, তার ভাই সোহেল এবং একই গ্রামের শহিদুল আরও তিনটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান বলে জানান বোয়ালমারী থানা পুলিশের সহকারী উপপরিদর্শক মো. শফিউদ্দিন।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মোবাইলে বলেন, মোটরসাইকেলগুলো আমার কিংবা আমার ভাইয়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়নি। ওগুলো পার্শ্ববর্তী মোস্তাক, লিটনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। 

পুলিশের উপপরিদর্শক মো. শফিউদ্দিন বলেন, এ ছাড়াও আরেকটি গ্যারেজ থেকে আরেকটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, সাবেক মেম্বার মফিজুর রহমান গাড়ি চোর চক্রের হোতা। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, চোরাই মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। যাদের বাড়ি থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে, তাদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা