× ই-পেপার প্রচ্ছদ জাতীয় রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত ফিচার শিল্প-সংস্কৃতি ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ কনভার্টার

বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগ

রূপগঞ্জে খাদ্যসহায়তা পেল আরও ৫ হাজার পরিবার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

২৬ মার্চ ২০২৩ ২১:৩৬ পিএম । আপডেট : ২৬ মার্চ ২০২৩ ২১:৫৬ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয়ের মাঠে রবিবার খাদ্যসামগ্রী বিতরণ করে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ। প্রবা ফটো

পবিত্র রমজান উপলক্ষে এবারও নারায়ণগঞ্জের রূপগঞ্জে খাদ্যসহায়তা দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ। এবার রমজানে খাদ্যসহায়তা দেওয়া হবে রূপগঞ্জের ২৫ হাজার হতদরিদ্র পরিবারকে। প্রথম রমজান থেকে শুরু হওয়া এ কার্যক্রমের অংশ হিসেবে রবিবার (২৬ মার্চ) তৃতীয় ধাপে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয়ের মাঠে খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমি এখন আমার রূপগঞ্জের মানুষের জন্য সাহায্য সহযোগিতা করতে চাই। পাশে থাকতে চাই। আর সেই লক্ষ্যেই বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে আমরা এই খাদ্য, বস্ত্র ও অর্থ দিয়ে সহায়তা করে যাচ্ছি।’

রফিকুল ইসলাম আরও বলেন, রূপগঞ্জে রমজান মাসজুড়ে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে খাদ্যসামগ্রী সহায়তা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ১০ রমজান পর্যন্ত উপজেলার সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ২৫ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দেওয়া হচ্ছে। আজ (রবিবার) তৃতীয় ধাপে আরও ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হলো। ২৫ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দেওয়ার পর বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে ঈদ উপলক্ষে আবার খাদ্যসামগ্রী ও বস্ত্র দিয়ে সহায়তা করা হবে।

রবিবার ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ। প্রবা ফটো

খাদ্যসামগ্রী বিতরণকালে রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলাম সব সময় হতদরিদ্র নিরীহ ও সাধারণ মানুষের কথা চিন্তা করেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সবাই তার জন্য দোয়া করবেন।

এ সময় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ সব সময় সাধারণ মানুষকে যেভাবে সহযোগিতা করে যাচ্ছে, তা বিরল। আর্তমানবতার সেবায় এভাবে অকাতরে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ায় রূপগঞ্জের সাধারণ জনগণের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. রফিকুল ইসলামকে ধন্যবাদ জানাই।

রবিবার ৫ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ। প্রবা ফটো

খাদ্যসামগ্রী নিতে আসা মানুষের ভিড়ে ছিলেন আলেয়া, করিমন, আব্দুস সালাম, আয়তন নেছা, সখিনা বিবির মতো অনেকে। তারা বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান সব সময় খাদ্য, বস্ত্র ও অর্থ দিয়ে আমাদের সহায়তা করে চলেছেন। ঈদ, পূজাসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানের পাশাপাশি করোনা মহামারিকালেও তারা পাশে থেকে আমাদের সহযোগিতা করেছেন। আমরা রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিক সাহেবের কাছে কৃতজ্ঞ এবং তার মঙ্গল কামনা করছি। 

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি খন্দকার আবুল বাশার টুকু, সদস্য করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, সহসভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আজগর ভূঁইয়া ও আলতাফ হোসেন, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট যতীন্দ্র বাবু, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, সদস্য শমসের আলী, হাজী আমিন হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন মেম্বার, যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন। আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল হোসেন, মোঃ জলিল ভূঁইয়া, সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদ প্রমুখ।

শেয়ার করুন-

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯, +৮৮০১৮১৫৫৫২৯৯৭ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা