× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিরসরাইয়ে ইফতার বিতরণ উদ্বোধন করেছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট

চট্রগ্রাম অফিস

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৪:৩৯ পিএম

মিরসরাইয়ে ইফতার বিতরণ উদ্বোধন করেছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট। প্রবা ফটো

মিরসরাইয়ে ইফতার বিতরণ উদ্বোধন করেছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট। প্রবা ফটো

মিরসরাইয়ে মাসব্যাপী ইফতারের খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেছেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

তার ধারাবাহিকতায় মিরসরাইয়ের ১ ও ২ নম্বর ইউনিয়নের হিংগুলি বাজারে, ৫ নম্বর ইউনিয়ন, ৬ নম্বর ইউনিয়ন, ৭ নম্বর  ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ও ৮ নম্বর ওয়ার্ড, ৮ নম্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড, ৯ নম্বর ইউনিয়ন, ১০ নম্বর ইউনিয়ন, ১২ নম্বর  ইউনিয়ন, ১৫ নম্বর ইউনিয়ন ওয়াহেদপুরে, ১৬ নম্বর ইউনিয়নে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট।

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার এবং মানবিক যুবলীগের প্রবক্তা যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। তার ধারাবাহিকতায় আজ মিরসরাইয়ে যুবলীগের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করি। আজকে আমরা ১৬ ইউনিয়ন এবং ২ পৌরসভার অন্তর্গত সমগ্র উপজেলায় ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করি। বাকি মিরসরাইয়ের অন্যান্য ইউনিয়নে আমরা আমাদের নেতাকর্মীদের মাধ্যমে নিজ নিজ এলাকায় উপস্থিত থেকে ইফতার সামগ্রী পৌঁছে দিয়ে আসব।’

এসময় নিয়াজ মোর্শেদ এলিটের সঙ্গে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরাসহ মিরসরাই উপজেলা এবং চট্টগ্রাম উত্তর জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা