× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আগৈলঝাড়ায় মাটি কাটা নিয়ে সংঘর্ষ, আহত ৩

গৌরনদী (বরিশাল) প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৩ ২২:৪৬ পিএম

আগৈলঝাড়ায় মাটি কাটা নিয়ে সংঘর্ষ, আহত ৩

বরিশালের আগৈলঝাড়ায় মাটি কাটা নিয়ে সংঘর্ষে এক গ্রাম পুলিশসহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলাবার (২৮ মার্চ) দুপুরে উপজেলার ভালুকশী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো- লিয়াকত আলী মৃধা, তার ছেলে আসাদুজ্জামান মৃধা ও গ্রাম পুলিশ ইমরান ফকির। এদের মধ্যে গুরুতর আহত আসাদুজ্জামানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আসাদুজ্জামান মৃধা ঘর নির্মার্ণের জন্য মাটি কাটতে গেলে একই বাড়ির মোক্তার ফকির নিজেদের দাবি বাধা দেয়। উভয় পক্ষ বাকবিতন্ডার এক পর্যায়ে হামলা, পাল্টা হামলা ও সংঘর্ষে লিপ্ত হয়।

আহত আসাদুজ্জামান মৃধা জানান, বাড়ি সংলগ্ন জমি থেকে মাটি কাটতে গেলে মোক্তার ফকির বাধা দেয়। এক পর্যায়ে তার নেতৃত্বে ইব্রাহিম ফকির, পারুল ফকির ও সেলিম প্যাদা ধারালো দা দিয়ে হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে, হাতের একটি আঙ্গুল বিছিন্ন করে। তার বাবা লিয়াকত আলী মৃধা ও গ্রাম পুলিশ ইমরান ফকির রক্ষা করতে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মাামলার চলছে বলেও জানান তিনি। 

কুপিয়ে আহত করার অভিযোগ অস্বীকার করে মোক্তার ফকির বলেন, ‘বিরোধপূর্ণ জমির মাটি কাটায় তাদের বাধা দিলে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আসাদুজ্জামান মৃধা আহত হয়।’ আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা