× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যশোরে দুই যুবককে কুপিয়ে হত্যা

যশোর প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ০১:২৪ এএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১০:৫৬ এএম

যশোরে দুই যুবককে কুপিয়ে হত্যা

যশোরে পৃথক স্থানে মো. ইউনুস আলী ও মো. নাহিদ হোসেন নামে দুই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামে ও শহরের পূর্ববারান্দী নাথপাড়া নদীর পাশের মাঠে এসব হত্যাকাণ্ড ঘটে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামে পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই ইউনুসের মৃত্যু হয়েছে। নিহত ইউনুস ঘুরুলিয়া গ্রামের লতিফ মিয়ার ছেলে।

একই সময়ে যশোর শহরের পূর্ববারান্দী নাথপাড়া নদীর পাড়ে মাঠের মধ্যে নাহিদ নামে আরেক যুবককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নাহিদ শেখহাটি গ্রামের বাচ্চু শেখের ছেলে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, রাত সাড়ে ৯টার দিকে দুজনকেই স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। পরে পরীক্ষানিরীক্ষা করে দেখা যায়, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে নাহিদকে গলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। অন্যদিকে ইউনুসের মাথায় ও বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ঘুরুলিয়া গ্রামে পারিবারিক কলহের জেরে এক যুবককে হত্যা করা হয়েছে। অন্যদিকে শহরের পূর্ববারান্দীর নদীর ধারে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। তদন্তের পরই বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা