× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বালু ভরাট নিয়ে বিতণ্ডা, চাচার ঘুসিতে ভাতিজার মৃত্যু

চাঁদপুর প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১৩:২০ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১৪:৩২ পিএম

মৃত মো. সালামত। প্রবা ফটো

মৃত মো. সালামত। প্রবা ফটো

চাঁদপুরের হাজীগঞ্জে জমিতে বালু ভরাটকে কেন্দ্র করে বাগবিতণ্ডার একপর্যায়ে চাচার ঘুসিতে ভাতিজার মৃত্যু হয়েছে। শনিবার (১ এপ্রিল) সকালে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ওই ব্যক্তির নাম মো. সালামত। তিনি তারাপাল্লা গ্রামের বাসিন্দা এবং চাঁদপুর জেলা জজ আদালতের এক আইনজীবীর সহকারী। অভিযুক্তের নাম মো. কাউছার।

হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ইউনুছ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিষয়টি জানার পর পুলিশের একটি দল আসামিকে আটক করার জন্য ঘটনাস্থলে গিয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাকে আটকের চেষ্টা চলছে।’

সালামতের বাবা রবিউল আলম বলেন, ‘সকালে আমার ছেলে বালু ভরাটের কাজ করছিল। কিন্তু আমার চাচাতো ভাই কাউছার রমজান মাসে আমার ছেলেকে এভাবে মেরেছে, সে আর বেঁচে থাকতে পারল না। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া বলেন, ‘সম্পত্তি নিয়ে বিরোধের জেরে কাউছার ও সালামতরে মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে কাউছার ঘুসি মারলে ঘটনাস্থলে সালামত প্রাণ হারান।

স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেন বলেন, ‘সকালে সালামত ভিটাতে বালু ভরাটের কাজ শুরু করেন। ওই সময় তার চাচা কাউছার এসে জিজ্ঞাসা করে কেন বালু ভরাট করা হচ্ছে। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। কাউছার সালামতের পেটে ঘুসি মারেন। ঘুসির আঘাতে ঘটনাস্থলেই সালামত লুটিয়ে পড়েন। সেখান থেকে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

হাসপাতালের চিকিৎসক মো. তামীম বলেন, ‘সালামতকে হাসপাতালে আনার আগেই ঘুসির আঘাতে তার মৃত্যু হয়েছে।’

খবর পেয়ে হাসপাতালে যান অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের সৈয়দ ও উপপরিদর্শক (এসআই) মো. ইউনুছ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা