× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আগৈলঝাড়া উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান, সম্পাদক সহিদ

গৌরনদী (বরিশাল) প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১৭:১৯ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১৭:৩৫ পিএম

আগৈলঝাড়া উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক সহিদ তালুকদার।

আগৈলঝাড়া উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক সহিদ তালুকদার।

বরিশালের আগৈলঝাড়া উপজেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতির দায়িত্ব পেয়েছেন কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ। সাধারণ সম্পাদক হয়েছেন সহিদ তালুকদার।

শুক্রবার (৩১ মার্চ) বরিশাল জেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক ফজলুল করিম শাহীন কমিটির অনুমোদন দেন। শনিবার (১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। সহিদ তালুকদার ছিলেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

বিদায়ী কমিটির সভাপতি সাইদুল সরদার ও সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল জানান, শুক্রবার দুপুরে নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ছয় বছর পর একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হলো।

কমিটির সহসভাপতির দায়িত্ব পেয়েছেন আবদুল্লাহ লিটন, নাঈম তালুকদার, নাসির উদ্দিন তালুকদার, শাহাবুদ্দিন মোল্লা, পিযুষ কান্তি বাড়ৈ, এসএম রিপন ও উত্তম কুমার সিমলাইকে। যুগ্ম সম্পাদক হয়েছেন ফয়জুল সেরনিয়াবাত, আরিফুল ইসলাম ও মামুন রাসেল। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে রফিকুল ইসলাম রাসেল, আমিনুল ইসলাম তাজ, জালাল উদ্দিন শামীম, স্বপন বৈদ্য ও লিটন গোমস্তাক।

এ ছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পেয়েছেন উজ্জ্বল হোসেন খলিফা, দপ্তর সম্পাদক বরুণ বাড়ৈ, অর্থ সম্পাদক ললিতা সরকার, শিক্ষাপ্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুব্রত শেখর মন্ডল, ত্রাণ সম্পাদক সহিদুল ইসলাম দিপু, সমাজকল্যাণ সম্পাদক পঙ্কজ জয়ধর, সাংস্কৃতিক সম্পাদক অনুপ রতন হালদার, স্বাস্থ্য ও পরিবেশবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সোহেল, তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ সরদার, ক্রীড়া সম্পাদক ইলিয়াস মিয়া রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুর রহমান সজল খলিফা, মহিলা বিষয়ক সম্পাদক সালমা খানম, উপপ্রচার সম্পাদক মাসুদ হোসেন লিটু, উপদপ্তর সম্পাদক ওয়াদুদ খান, উপমহিলা বিষয়ক সম্পাদক সবিতা রানী বিশ্বাস, সহসম্পাদক জাকির সন্যামত, শফিকুল ইসলাম বিপ্লব সেরনিয়াবাত, আশ্রাফুল ইসলাম, মানিক সেরনিয়াবাত, মাসুদ সেরনিয়াবাত, আল-আমিন পাইক, আবু তালেব খলিফা, আবু বকর পাইক, মিরাজ মোল্লা, দিলীপ তালুকদার।

কমিটিতে সদস্য করা হয়েছে, এসএম আজাদ, নাসির হোসেন সরদার, বাবু বিশ্বাস, জ্যোতির্ময় বৈরাগী, পার্থ বাড়ৈ, সবুজ হালদার, শিপন হোসেন, গোলাম রসুল সন্যামত, প্রদীপ কুমার দত্ত, সুমন্ত কুমার রায়, আবুল কালাম আজাদ, পথিক হালদার, রিপন বাড়ৈ কমল, সৈয়দ জুলফিকার, সজিব খান, আব্দুর রাজ্জাক মিয়া, শামীম তালুকদার, আরাফাতুল ইসলাম, এসএম আতিকুর রহমান, মিজানুর রহমান সিকদার, তালুকদার মো. সাইদুর সৈয়দ, সাধন কুমার হালদার, রবিউল ইসলাম ও জ্যোতিষ চন্দ্র মজুমদার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা