× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপগঞ্জে স্কুলছাত্রকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৩ ১৬:০৭ পিএম

আপডেট : ১৫ এপ্রিল ২০২৩ ১৬:৫৬ পিএম

রূপগঞ্জে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা। প্রবা ফটো

রূপগঞ্জে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা। প্রবা ফটো

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ছাত্রকে স্কুল থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার ভুলতা এলাকার ভুলতা স্কুল অ্যান্ড কলেজের সামনে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম মেহেদী হাসান সজীব। ভুলতা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার তার এসএসসি পরীক্ষার্থী দেওয়ার কথা ছিল। মেহেদী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কালিপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বলাইখা এলাকার হারুন জাপানের বাড়িতে বসবাস করে আসছে। 

আহত তিনজন হলো- রিপতি, অনিক, শিমুল। তাদেরকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম আতঙ্কের সৃষ্টি হয়েছে বলে জানায় পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম শায়েদ হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাতে তিনি জানান, দশম শ্রেণির এক ছাত্রীকে মেহেদী হাসান সজীব ও একই ক্লাসের সাকিব হাসান নামের আরেক জন প্রেম নিবেদন করে। আর সেই ছাত্রীকে দুইজন পছন্দ করা নিয়ে মেহেদী হাসান সজীবের একটি পক্ষ ও শাকিব হাসানের আরেকটি পক্ষের বিরোধ দেখা দেয়। প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে ওই দুই পক্ষের মধ্যে শুক্রবার বিকেলে তর্ক-বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে শনিবার দুপুরে স্কুলেরই কয়েকজন শিক্ষর্থী মেহেদিকে স্কুলের ভেতর থেকে ডেকে স্কুলের বাইরে নিয়ে যায়। এরপর তাদের মাঝে বাগবিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে মেহেদী হাসান সজীবের পক্ষ ও শাকিব হাসানের পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় মেহেদী হাসান সজীবকে ছুড়িকাঘাত করা হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় রিপতি, অনিক, শিমুল নামের আরও তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, ‘এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা আমার স্কুলে ঘটবে কল্পনাও করিনি।’

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, ‘স্কুলের সামনে মেহেদী হাসানকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া আরও তিন কিশোরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় কয়েকজন কিশোরের নাম আমরা পেয়েছি। তাদেরকে আটকের চেষ্টা চলছে। আটকের পর জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা