× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুরে অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে

রংপুর অফিস

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১৫:৫৮ পিএম

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩ ২১:২৪ পিএম

প্রতিকী ছবি

প্রতিকী ছবি

রংপুরে ডিবি পুলিশ পরিচয়ে এক যুবককে বাড়ি থেকে অপহরণ, মারপিট ও মুক্তিপণ দাবির মামলায় পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ এপ্রিল) তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাতে পঞ্চগড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কনস্টেবল মাসুদ রানা রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত এবং প্রেষণে পঞ্চগড় পুলিশ লাইন্সে কর্মরত ছিল। তিনি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পশ্চিম মনিরাম এলাকার আব্দুল ওয়াহেদ মিয়ার ছেলে। 

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বিকেলে এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন এবং অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। তদন্তের স্বার্থে সেসব তথ্য প্রকাশ করা সম্ভব হচ্ছে না। মাসুদ রানাকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। 

গত ১০ এপ্রিল রাত ১টায় গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর চওড়াপাড়া গ্রামের ডিবি পুলিশ পরিচয়ে অজ্ঞাত ৭ জন যুবকসহ নুর ইসলামের ছেলে সোনা মিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে সোনা মিয়ার প্রতিবেশী সুরুজ মিয়ার মাধ্যমে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে খবর পেয়ে ওই রাতেই নোহালী ইউনিয়নের একটি চাতাল থেকে সোনা মিয়াকে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করে পরিবারের সদস্যরা। এ ঘটনায় গত ১০ এপ্রিল অজ্ঞাত অপহরণকারীদের বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় অভিযোগ দায়ের করে সোনা মিয়ার বাবা নুর ইসলাম। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা