× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘পাতা কাটা নিয়ে দ্বন্দ্বে’ হত্যা, গ্রেপ্তার তিন

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৪:০০ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৫:৪৭ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রামের আনোয়ারায় ‘কলাগাছের পাতা কাটা নিয়ে দ্বন্দ্বে’ চাচাত ভাইয়ে হাতে বোন হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার (২০ মে) রাতে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার ঈশান মিস্ত্রীর হাট এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- রেজাউল করিম, নাসিমা আকতার ও ছখিনা খাতুন। তারা সবাই চট্টগ্রামের আনোয়ারার বৈরাগ এলাকার বাসিন্দা। এর আগে বুধবার (১৭ মে) বিরোধের জের ধরে লোহার রড় ও লাঠি দিয়ে পিটিয়ে ফাতিমা বেগমকে হত্যা করা হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব আলম এসব তথ্য নিশ্চিত করে জানান, ফাতিমার চাচাত ভাই রেজাউলের বাড়ি ও তার শ্বশুরবাড়ি একই এলাকায়। দীর্ঘদিন ধরে ফাতিমার সঙ্গে রেজাউলের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। গত ১৭ মে বিকালে কলাগাছের পাতা কাটা নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রেজাউল, তার স্ত্রী, শাশুড়ি এবং আরও তিন চারজন মিলে লোহার রড, লাঠি নিয়ে ফাতিমার ওপর হামলা করে। তাদের হামলায় ফাতিমা গুরুতর আহত হলে আসামিরা মৃত ভেবে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই মোহাম্মদ আমিন আনোয়ারা থানায় মামলা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, মামলার পর গ্রেপ্তার এড়াতে আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। পরে অভিযান চালিয়ে এজাহারনামীয় তিন আসামিকে গ্রেপ্তার করে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা