× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নারায়ণগঞ্জে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৯:১৩ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ২০:২৪ পিএম

ভুয়া এমবিবিএস ডাক্তার মোস্তফা মিজানুর রহমান। প্রবা ফটো

ভুয়া এমবিবিএস ডাক্তার মোস্তফা মিজানুর রহমান। প্রবা ফটো

নারায়ণগঞ্জে একটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মোস্তফা মিজানুর রহমান নামে ভুয়া এমবিবিএস ডাক্তারকে এক বছরের সাজা দিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

রবিববার (২১ মে) দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম এ অভিযান পরিচালনা করেন। এ সময় ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, মোস্তফা মিজানুর রহমান সুপার ডায়াগনস্টিক সেন্টারে কনসালটেন্ট সনলোজিস্ট (এমবিবিএস) চিকিৎসক হিসেবে রোগী দেখতেন। পরে ভ্রাম্যমাণ আদালত তার কাগজপত্র চ্যালেঞ্জ করলে তিনি এমবিবিএসের সার্টিফিকেটের কাগজপত্র দেখাতে পারেননি।

তিনি বলেন, সুপার ডায়াগনস্টিক সেন্টারে কোনো কাগজপত্র যাচাই ছাড়াই আলট্রাসনোগ্রাম বিভাগে একজন ভুয়া ব্যক্তিকে ডাক্তার হিসাবে নিয়োগ দেয় কর্তৃপক্ষ। আটক মিজানুর রহমান নিজেকে ভুয়া ডাক্তার হিসেবে স্বীকার করেন। এ দিকে ডায়াগনস্টিক সেন্টার মালিকদের অসহযোগিতা ও ডাক্তার নিয়োগে কোনো কাগজপত্র দেখাতে না পারায় ডায়াগনস্টিক সেন্টারটিকে এক লাখ টাকা অর্থদণ্ড করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা