× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অটোরিকশাচালক হত্যার হোতা গ্রেপ্তার

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ২৪ মে ২০২৩ ২১:৪১ পিএম

আপডেট : ২৪ মে ২০২৩ ২২:০২ পিএম

অটোরিকশাচালক হত্যার হোতা গ্রেপ্তার

কিশোরগঞ্জের করিমগঞ্জে পাথর দিয়ে চালকের মাথা থেঁতলে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার পাগার এলাকার ফকির মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতের নাম মো. সেলিম। সে কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা কাঠালিয়া গ্রামের বাসিন্দা। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত পাথর ও অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ছিনতাই হওয়া অটোরিকশাটিও উদ্ধার করেছে থানা পুলিশ। 

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এর আগে সোমবার (২২ মে) সকালে করিমগঞ্জ উপজেলার রাষ্ট্রপতি আবদুল হামিদ সড়কের করিমগঞ্জ-নিকলী সংযোগ সেতুর নিচ থেকে অটোরিকশাচালক শরীফ মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। শরীফ উপজেলার ইন্দা গ্রামের বাসিন্দা ছিল। নিহতের বাবা মতিউর রহমান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার রাতভর থানা পুলিশের একটি দল রাজধানী ঢাকা ও গাজীপুরে অভিযান চালায়। অভিযানে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার ফকির মার্কেট থেকে সেলিমকে গ্রেপ্তার করা হয়। 

হত্যায় জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি শামছুল আলম সিদ্দিকী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা