× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভোটগ্রহণের শেষ মুহূর্তে পাল্টাপাল্টি ধাওয়া

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ২৫ মে ২০২৩ ১৮:১৬ পিএম

আপডেট : ২৫ মে ২০২৩ ১৮:১৭ পিএম

প্রবা ফটো

প্রবা ফটো

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হওয়ার আগ মুহূর্তে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে দ্বন্দ্বে জড়ান এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা। এ সময় তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর পাল্টাপাল্টি ধাওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকালে ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেনের সমর্থকদের নগরীর আজিম উদ্দিনের কলেজ কেন্দ্রে প্রবেশে বাধা দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, ভোটগ্রহণ শেষ হওয়ার কয়েক মিনিট আগে কেন্দ্রে প্রবেশের চেষ্টা করেন ওই প্রার্থীর সমর্থকরা। এ নিয়ে তাদের সঙ্গে পুলিশের কাটাকাটি শুরু হয়। পরে আলমগীরের ভাই মাসুদ রানা এরশাদ ও তার সঙ্গের লোকজনকে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে পাল্টাপালটি ধাওয়া হয়। র‍্যাব ও পুলিশকে লক্ষ্য করে কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা ইট পাটকেল নিক্ষেপ করে। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বলেন, ‘এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা আইনশৃঙ্খলা বাহিনীর ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা