× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পদ্মায় ২০ কিলোমিটার সাঁতারের আয়োজন

রাজশাহী অফিস

প্রকাশ : ২৬ মে ২০২৩ ১৪:২৩ পিএম

আপডেট : ২৬ মে ২০২৩ ১৫:০৫ পিএম

পদ্মায় ২০ কিলোমিটার সাঁতারের আয়োজন। প্রবা ফটো

পদ্মায় ২০ কিলোমিটার সাঁতারের আয়োজন। প্রবা ফটো

শিশুদের সাঁতারে আগ্রহ বাড়াতে রাজশাহীর পদ্মায় ২০ কিলোমিটার সাঁতারের আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৬ মে) সকাল সাড়ে ৮টায় নগরীর টি-বাঁধ থেকে এ সাঁতার শুরু করেন ২৭ জন সাঁতারু।

‘পদ্মায় ২০ কিলোমিটার সাঁতার-২০২৩’ শীর্ষক এ প্রতিযোগিতার আয়োজন করে রাজশাহী জেলা প্রশাসন, জেলা ক্রীড়া অফিস ও বেঙ্গলস ডলফিন্স। প্রতিযোগীরা টি-বাঁধ থেকে সাঁতার কেটে পাড়ি দেবেন সারদা পুলিশ একাডেমি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, বিশেষ অতিথি ছিলেন সরকারি শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ মাহাবুবুর রহমান। সভাপতিত্ব করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন।

সাঁতারে অংশ নেন প্রথম ও একাধিকবার বাংলা চ্যানেল বিজয়ী ফজলুল কবীর সিনা, অ্যাথলেট ও বাংলা চ্যানেল বিজয়ী মাসুদ রানা, যমুনা ক্রসিং সাঁতারু মো. শাহরিয়ারসহ রাজশাহী, ঢাকা, পাবনা, টাঙ্গাইল, নরসিংদী, লালমনিরহাট, বগুড়ার সাঁতারু ও অ্যাথলেটরা।

আয়োজক প্রতিষ্ঠান জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, প্রতি বছর রাজশাহীসহ সারা দেশে প্রচুর মানুষ পানিতে ডুবে মারা যায়। যাদের মধ্যে উল্লেখযোগ্যসংখ্যক শিশুও রয়েছে। শিশুদের মাঝে সাঁতারের আগ্রহ বাড়ানোর লক্ষ্যে রাজশাহীর পদ্মায় এ সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এখানে দেশের বিভিন্ন প্রান্তের নামকরা ২৭ জন সাঁতারু অংশগ্রহণ করছেন। তারা নগরীর টি-বাঁধ থেকে শুরু করে সারদা পুলিশ একাডেমি পর্যন্ত ২০ কিলোমিটার সাঁতার কেটে পাড়ি দেবেন। সাঁতার শেষে প্রতিযোগীদের হাতে সম্মাননাস্বরূপ ক্রেস্ট, মেডেল, সার্টিফিকেটসহ উপহার তুলে দেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা