× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সালিশ থেকে ফেরার পথে আওয়ামী লীগ নেতাকে গুলি

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ২৬ মে ২০২৩ ১৮:২২ পিএম

আপডেট : ২৬ মে ২০২৩ ১৮:৩৯ পিএম

গুলিবিদ্ধ মো. দুলাল। প্রবা ফটো

গুলিবিদ্ধ মো. দুলাল। প্রবা ফটো

নোয়াখালীতে সালিশ থেকে ফেরার পথে মো. দুলাল নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়েছেন তার দুই সহযোগী। বৃহস্পতিবার (২৫ মে) রাতে সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. দুলাল ওরফে দুলাল মেম্বার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও আন্ডারচর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য। 

আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের বাড়িতে অনুষ্ঠিত সালিশি বৈঠক থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন দুলাল মেম্বার। পথে বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ দুলালকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, আহত মো. দুলালকে রাত সাড়ে ১০টার দিকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ছাড়া আহত অপর দুজন হাসান ও শহীদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, ’দুলালের পিঠের বাম পাশে ও ডান হাতে তিনটি গুলি লেগেছে। এ সময় তার সঙ্গে থাকা অপর দুই মোটরসাইকেল আরোহী মাটিতে পড়ে আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালানো হচ্ছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা