× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভোটে বিএনপি কলাগাছ দাঁড় করালেও জিতে যাবে : আব্দুল আউয়াল মিন্টু

ঝালকাঠি প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০২৩ ১৫:৫০ পিএম

আপডেট : ২৭ মে ২০২৩ ১৫:৫০ পিএম

বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু। প্রবা ফটো

বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টু। প্রবা ফটো

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিপক্ষে বিএনপি কলাগাছ প্রতীকে প্রার্থী দাঁড় করালেও জিতে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। 

শনিবার (২৭ মে) বেলা ১১টায় ঝালকাঠি জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শহরের বিকনা বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর স্টেডিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আউয়াল মিন্টু বলেন, ‘ভোট চোর ও ভোট ডাকাতের অধীনে আর কোন নির্বাচন হবে না। যদি এ ধরনের নির্বাচন কেউ করতে চায় তাহলে তা প্রতিহত করা হবে। ভোট চোরকে বাংলাদেশের মানুষ আর ভোট দেবে না।’ 

তিনি বলেন, ‘আগামী নির্বাচনে যদি বিএনপি আওয়ামী লীগের বিপক্ষে কলাগাছ প্রতীকেও কাউকে দাঁড় করিয়ে দেয়, তাও জিতে যাবে।’

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন ও বরিশাল বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু। 

এ ছাড়া সমাবেশে বক্তব্য রাখেন ঝালকাঠি-২ আসনের সাবেক এমপি ইসরাত সুলতানা ইলেন ভুট্টো ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়দুল হক চান ও জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালসহ অনেকে। 

সমাবেশ সঞ্চলনা করেন জেলা বিএনপির সদস্য সচিব শাহাদাত হোসেন। 

সমাবেশে জেলার চারটি উপজেলার নেতাকর্মীদের উপস্থিত থাকার কথা থাকলেও রাজাপুর উপজেলা বিএনপির কোনো নেতাকর্মীদের সমাবেশস্থলে দেখা যায়নি। 

এছাড়া রাজাপুর উপজেলা বিএনপি সভাপতিও সাধারণ সম্পাদকের নাম বক্তব্য দেয়ার জন্য মাইকে ঘোষণা করা হলেও  তারা অনুপস্থিত ছিলেন। 

ঝালকাঠি-১ আসনভুক্ত রাজাপুর উপজেলা বিএনপির নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইসচেয়ারম্যান ও ঝালকাঠি-১ আসনের সাবেক এমপি শাহজাহান ওমরের অনুসারী হিসেবে পরিচিত। 

রাজাপুর উপজেলার নেতাকর্মীরা সমাবেশে না আসা প্রসঙ্গে জানতে চাইলে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘তাদেরকে আমরা দাওয়াত দিয়েছি। এখন তারা কেন আসেননি, সেটা তারাই ভালো বলতে পারবেন।’

এদিকে সমাবেশে জেলা বিএনপি নেতারা দাবি করেন, ১৪ বছর পরে এবারেই তারা বড় ধরনের জনসমাবেশের অনুমতি পেয়েছে। শান্তিপূর্ণ সমাবেশ করেছে। 

সমাবেশস্থল ও এর আশপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা