× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দাউদকান্দিতে দাঁড়িয়ে থাকা মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, নিহত ২

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিবেদক

প্রকাশ : ২৮ মে ২০২৩ ১৪:০১ পিএম

আপডেট : ২৮ মে ২০২৩ ১৫:১১ পিএম

ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস। প্রবা ফটো

ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস। প্রবা ফটো

কুমিল্লার দাউদকান্দিতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ  ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। 

রবিবার (২৮ মে) সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার শহীদনগর এম এ জলিল উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ভবানীপুর গ্রামের মৃত চুন্নু মিয়ার ছেলে বাদশা মিয়া ও দাউদকান্দি উপজেলা কেতুন্দিয়া গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মো. দুলাল মিয়া বেপারী।

আহতরা হলেন- রাবেয়া আক্তার ও তার ছয় বছরের শিশু মাহিন, পারভীন আক্তার, মোজাম্মেল হোসেন, মো. বাবু, সোহাগ মিয়া, রমজান আলী ও ইসরাত। আহত সাত জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে। বাকি এক জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, দাউদকান্দিগামী একটি মাইক্রোবাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর বাসস্ট্যান্ডে রাস্তার পাশে থামিয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে রাস্তার নিচে পড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা যাত্রী বাদশা মিয়া ও দুলাল ব্যাপারী গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও দাউদকান্দি ফায়ার সার্ভিসের একটি দল নিহতদের মরদেহ উদ্ধার করে। আহত আট জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওসি মো. জাহাঙ্গীর আলম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে ঘাতক ট্রাক চালক পলাতক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা