× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লিফট কিনতে তুরস্কে যাচ্ছেন পাবিপ্রবির ৬ কর্মকর্তা

পাবনা প্রতিবেদক

প্রকাশ : ৩১ মে ২০২৩ ১০:৩৯ এএম

আপডেট : ৩১ মে ২০২৩ ১৩:৫২ পিএম

লিফট কিনতে তুরস্কে যাচ্ছেন পাবিপ্রবির ৬ কর্মকর্তা

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বিভিন্ন স্থাপনার লিফট কিনতে তুরস্ক যাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের ছয় শিক্ষক ও কর্মকর্তা। আগামী ৬ জুন তারা তুরস্কে যাবেন বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এক নোটিসে জানা গেছে। 

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন শীর্ষক প্রকল্পে পরিচালকের দায়িত্ব পালন করছেন প্রকৌশলী লেফটেন্যান্ট কর্নেল (অব.) জি এম আজিজুর রহমান। তার স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, উন্নয়ন শীর্ষক প্রকল্পে বিভিন্ন স্থাপনার লিফট সংগ্রহের নিমিত্তে গঠিত প্রাক-জাহাজীকরণ পরিদর্শন দলের তুরস্ক ভ্রমণের জন্য ছয় কর্মকর্তাকে নিয়ে একটি টিম গঠন করা হয়েছে। কমিটিতে দলনেতা হিসেবে রয়েছেন- পাবিপ্রবির উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মোস্তফা কামাল খান, উপ-দলনেতা কোষাধ্যক্ষ প্রফেসর ড. কে এম সালাহ্ উদ্দীন, সদস্য পাবিপ্রবি প্রকৌশলী (ভারপ্রাপ্ত) প্রকৌশল দপ্তর ফরীদ আহম্মেদ, পাবিপ্রবি উপ-বিশ্ববিদ্যালয় প্রকৌশলী (ইইই) প্রকৌশল দপ্তর মো. রিপন আলী, উপ-বিশ্ববিদ্যালয় প্রকৌশলী (সিভিল) প্রকৌশল দপ্তর জহির মুহা. জিয়াউল আবেদীন ও সদস্য সচিব পাবিপ্রবির প্রকল্প পরিচালক প্রকৌশলী লেফটেন্যান্ট কর্নেল জি এম আজিজুর রহমান।

প্রকল্প পরিচালক জি এম আজিজুর রহমান (অব.) বলেন, আগামী ৬ জুন প্রাবিপ্রবির ওই ছয় কর্মকর্তা তুরস্কের উদ্দেশে যাত্রা করবেন। 

পাবনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু বলেন, বর্তমান ডিজিটাল সময়ে ইন্টারনেটে সার্চ দিলেই যেকোনো জিনিস পাওয়া যায়। জনগণের অর্থ অপচয় করে এ ধরনের সফরের যৌক্তিকতা নেই। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, নিয়মতান্ত্রিকভাবেই সফরের আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা