× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লিটনের নির্বাচনী ইশতেহার ‘উন্নয়ন দৃশ্যমান, এবার হবে কর্মসংস্থান’

রাজশাহী অফিস

প্রকাশ : ০৩ জুন ২০২৩ ১৩:১৯ পিএম

আপডেট : ০৩ জুন ২০২৩ ১৫:৩৯ পিএম

এইচএম খায়রুজ্জামান লিটন। প্রবা ফটো

এইচএম খায়রুজ্জামান লিটন। প্রবা ফটো

‘উন্নয়ন দৃশ্যমান এবার হবে কর্মসংস্থান’ এমন স্লোগানকে সামনে রেখে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এইচএম খায়রুজ্জামান লিটন তার নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন। শনিবার (৩ জুন) রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে নিজের নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি। 

সংবাদ সম্মেলনে লিটন মানবসম্পদ উন্নয়ন, স্বাস্থ্য, শিল্প ও বাণিজ্যসহ গুরুত্বপূর্ণ ১০টি খাতে ১০৫টি উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দেন। ইশতেহারে কর্মসংস্থান, বেকারত্ব হ্রাস, উদ্যোক্তা সৃষ্টি, শান্তিময় ও সমৃদ্ধ নগরী গড়ে তোলার অঙ্গীকার করেন তিনি। এছাড়া শিক্ষা-সংস্কৃতিসমৃদ্ধ মহানগরের বিশেষত্ব অর্জন, নগরীর ভৌগোলিক আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গ কিলোমিটার পর্যন্ত সম্প্রসারণের ওপর গুরুত্বারোপ করেন। 

ইশতেহারে মানবসম্পদ সৃষ্টির জন্য শিক্ষাক্ষেত্রে উন্নয়ন, স্বাস্থ্য সেবা, শিল্প ব্যবসা-বাণিজ্য যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামো উন্নয়ন, ক্রীড়া, সংস্কৃতি ও মনন চর্চার ক্ষেত্রে সম্প্রসারণ, ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক উদ্যোগ, জলবায়ু, পরিবেশ ও বিনোদন অবকাঠামো উন্নয়ন, প্রতিবন্ধী ও অনগ্রসর শ্রেণীর মানুষের উন্নয়ন প্রণোদনা, মুক্তিযুদ্ধ ও ঐতিহ্য সংরক্ষণ, প্রবীণ ও শিশুদের জন্য বিশেষ প্রণোদনা ওপর গুরুত্বারোপ হয়। 

খায়রুজ্জামান লিটন বলেন, ক্রমবর্ধমান এ শহরের নাগরিক সুবিধা ও কর্মসংস্থান সৃষ্টি করা আমার লক্ষ্য ও অঙ্গীকার। রাজশাহীর অবকাঠামো উন্নয়নে ২৭ কোটি টাকার উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। যার মধ্যে ১২০০ কোটি টাকার কাজ সম্পন্ন হয়েছে বাকি রয়েছে আরও ১৫০০ কোটি টাকা। আগামীতে নির্বাচিত হতে পারলে রাজশাহী মহানগরীর আয়তন বৃদ্ধির পাশাপাশি এ শহরের উন্নয়নে আরো অর্থ বরাদ্দ আনা হবে। আমি বিশ্বাস করি রাজশাহীবাসী উন্নয়নের পক্ষে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা