× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ফেসবুকে পোস্ট, প্রতিবাদে সমাবেশ

পিরোজপুর প্রতিবেদক

প্রকাশ : ১০ জুন ২০২৩ ১৪:৫৩ পিএম

আপডেট : ১০ জুন ২০২৩ ১৫:৩২ পিএম

জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

পিরোজপুর জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি আব্দুর রহমান মল্লিকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি, মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি চাওয়া এবং সমিতির সভায় সরকারবিরোধী বক্তব্য দেওয়ার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১০ জুন) দুপুরে নতুন বাসস্ট্যান্ড সড়কে জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হান্নান শেখ। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক বাবুল হালদার, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সদস্য হাসান শিকদার। 

আক্তারুজ্জামান ফুলু বলেন, জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি ও জেলা কৃষক দলের সহ-সভাপতি আব্দুর রহমান মল্লিক প্রধানমন্ত্রীকে কটূক্তি করে কথা বলেন। তিনি যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে পোস্ট দেন। এর আগে তিনি বর্তমান সভাপতি জসিম উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক বিশেষ সাধারণ সভায় সরকারবিরোধী বক্তব্য দেন। এমন ব্যক্তি নিয়ে গড়ে তোলা কমিটি দ্রুত বিলুপ্ত ঘোষণা করতে হবে। তাকে অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা