× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও প্রতিবেদক

প্রকাশ : ১১ জুন ২০২৩ ১৫:৪১ পিএম

আপডেট : ১১ জুন ২০২৩ ১৬:৩৮ পিএম

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া থ্রিহুইলার। প্রবা ফটো

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া থ্রিহুইলার। প্রবা ফটো

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলারের ত্রিমুখী সংঘর্ষে আলিম উদ্দীন ও আবুল হোসেন নামে দুইজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও চারজন। 

রবিবার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদ এলাকার খতু মোহাম্মদের ছেলে আলিম উদ্দীন ও আরআজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন। 

আহতরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান, আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল, ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান, রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম।

বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রিহুইলার (স্থানীয় নাম পাগলু) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হঠাৎ করে অন্যদিক থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়েন ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। এতে প্রথমে পাগলুর সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। আর এ সময় পিছনে থাকা নছিমন এসে থ্রি হুইলারে ধাক্কা দেয়। এতে থ্রিহুইলার ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই থ্রিহুইলারের যাত্রী আলিম উদ্দীন মারা যান। আহতদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আবুল কাসেম বলেন, সড়ক দুর্ঘটনায় ৫ জনকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান। 

বাকি চারজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের একজনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা