× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেহেরপুরে কালভার্টে মোটরসাইকেলের ধাক্কা, ২ স্কুলছাত্র নিহত

মেহেরপুর প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুন ২০২৩ ১৮:৩৭ পিএম

দুর্ঘটনার পর তিন স্কুলছাত্রকে উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়। প্রবা ফটো

দুর্ঘটনার পর তিন স্কুলছাত্রকে উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়। প্রবা ফটো

মেহেরপুরের মোটরসাইকেল দুর্ঘটনায় জিসান (১৩) ও বিজয়(১৩) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুন) দুপুরের দিকে সদর উপজেলার দরবেশপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সাদাত নামের আরও এক স্কুলছাত্র আহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

নিহত জিসান মেহেরপুর শহরের মল্লিকপাড়া এলাকার মৃত আশরাফুলের ছেলে এবং বিজয় শহরের পন্ডেরঘাট পাড়ার মৃত জিয়াউর রহমানের ছেলে। আহত সাদাত শহরের কাসারিপাড়া এলাকার আরিফুল ইসলামে ছেলে।

স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গার দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল দরবেশপুরের একটি কালভার্টের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন ছিটকে রাস্তায় পড়ে। পরে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল তাদের উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জিসান ও বিজয়কে মৃত ঘোষণা করেন। সাদাত সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর কারণে সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা