× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজবাড়ীতে মাইক্রোবাসচাপায় নৌবাহিনীর কর্মকর্তা নিহত

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুন ২০২৩ ২২:১২ পিএম

দুর্ঘটনায় নিহত সজীব মোল্লা। প্রবা ফটো

দুর্ঘটনায় নিহত সজীব মোল্লা। প্রবা ফটো

রাজবাড়ীতে মাইক্রোবাস চাপায় সজীব মোল্লা (২৪) নামের এক নৌবাহিনীর কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুন) দুপুরে সদর উপজেলার কল্যাণপুর এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। সজীব মোল্লা কল্যাণপুর নতুনরাস্তা এলাকার লোকমান মোল্লার ছেলে। তিনি নৌবাহিনীর এন্ট্রি অফিসার ছিলেন।

প্রত্যক্ষদর্শী নীরব ব্যাপারী জানান, দুপুরে সজীব ও তার বন্ধু সাহিদুল মোটরসাইকেলে কল্যাণপুর নতুনরাস্তা এলাকা থেকে কল্যাণপুর বাজারের দিকে যাচ্ছিলেন। সজীব মোটরসাইকেল চালাচ্ছিলেন ও সাহিদুল পেছনে ছিলেন। তারা কল্যাণপুর বাজারের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সজীব মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপরে পড়লে মাইক্রোবাসের চাকা তার মাথার ওপর দিয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। আর সাহিদুলকে আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। 

সজীবের বাবা লোকমান মোল্লা বলেন, খুলনার নৌঘাঁটি বানৌজা তিতুমীরে ছয় মাসের ট্রেনিং শেষে ৪ জুন বাড়িতে আসে সজীব। আরও ছয় মাসের ট্রেনিংয়ের জন্য ৪ জুলাই তার চট্টগ্রামের কাপ্তাইয়ে বাংলাদেশ নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজে যাওয়ার কথা ছিল। বৃহস্পতিবার দুপুরের দিকে বন্ধু সাহিদুলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন। 

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. রাকিব হোসেন বলেন, সজীবের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় তা জব্দ করা যায়নি। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

ওসি আরও বলেন, সজীব নৌবাহিনীতে অফিসার হিসেবে সম্প্রতি চাকরি পেয়ে প্রশিক্ষণ সম্পন্ন করেন। প্রশিক্ষণ শেষ করে তিনি কয়েকদিন আগে বাড়িতে এসেছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা