× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কোরবানির চামড়া বোঝাই পিকআপে মিলল ১০০ কেজি গাঁজা

বগুড়া অফিস

প্রকাশ : ০১ জুলাই ২০২৩ ১৯:৪৫ পিএম

আটক ৩ যুবক।

আটক ৩ যুবক।

বগুড়ার শাজাহানপুরে কোরবানির গরুর চামড়া বোঝাই পিকআপভ্যান থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় চালকসহ ৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ী এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে এ গাঁজা উদ্ধার ও আটক করা হয়। শনিবার (১ জুলাই) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপপরিদর্শক আবির হোসেন প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।  

আটকরা হলেন- জয়পুরহাটের কাশিয়াবাড়ী গ্রামের আব্দুল মুত্তালেবের ছেলে ও পিকআপ ভ্যান চালক আরিফ হোসেন, কিশোরগঞ্জের ভৈরবের টেকেরহাটি গ্রামের আবুল খায়েরের ছেলে শ্রাবণ আহম্মেদ ও গাজীপুর বর্মী বাজারের পাইটাল বাড়ি গ্রামের আব্দুল হাকিমের ছেলে জসিম মিয়া।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা আবির হোসেন জানান, আটক ৩ জন কোরবানির চামড়া বোঝাই পিকআপ ভ্যানে গাঁজার চালান নিয়ে হবিগঞ্জের মাধবপুর থেকে বগুড়ায় আসছিল। খবর পেয়ে ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ী এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। চামড়া বোঝাই পিকআপে থাকা ৩ জনের আচরণ সন্দেহজনক মনে হলে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা গাঁজা পাচারের কথা স্বীকার করে। পরে পিকআপে থাকা ৭০টি গরুর চামড়ার নিচে থেকে প্লাস্টিকের বস্তায় মোড়ানো ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক বহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়।

আটক ৩ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান আবির হোসেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে গাঁজা উদ্ধারের ঘটনায় মামলা করেছে। আটকদের সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা