× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কোটালীপাড়ায় নেতাকর্মীদের সঙ্গে দুপুরের খাবার খেলেন শেখ হাসিনা

গোপালগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০১ জুলাই ২০২৩ ২০:১৭ পিএম

আপডেট : ০১ জুলাই ২০২৩ ২১:১৬ পিএম

কোটালীপাড়ায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে শনিবার দুপুরের খাবার খেয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

কোটালীপাড়ায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে শনিবার দুপুরের খাবার খেয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার (১ জুলাই) দুপুরে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা ভবনের সামনে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। সেখানে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে দুপুরের খাবার খান প্রধানমন্ত্রী।

দুই দিনের সফরে সড়ক পথে ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে শনিবার বেলা সাড়ে ১১টায় কোটালীপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা। সেখানে নেতাকর্মীদের সঙ্গে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

পরে আলোচনা সভায় কথা বলেন প্রধানমন্ত্রী। সভার শুরুতে কোটালীপাড়ার ১২ ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও জনপ্রতিনিধিরা বক্তব্য দেন। সভা শেষে নেতাকর্মীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা যায়, শেখ হাসিনার সামনে নিয়ে আসা হয় পোলাও, সাদা ভাত, খাসির মাংস, ডাল, সবজি ও সেমাই। পোলাও বাদে একে-একে সব খাবার খান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় অন্তত ৫ হাজার নেতাকর্মীও দুপুরের খাবার খান।

শেখ হাসিনার সঙ্গে খাবার খেতে পেরে উচ্ছ্বসিত তৃণমূলের নেতাকর্মীরা। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, ‘এর আগে কোনো রাষ্ট্রনায়ক এভাবে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে খেয়েছেন কি না, আমাদের জানা নেই। কোটালীপাড়ার মানুষ অত্যন্ত ধন্য হয়েছে। তিনি (প্রধানমন্ত্রী) আমাদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আমরা নেত্রীর জন্য দোয়া করি। তিনি দীর্ঘায়ু হোন এবং আগামী নির্বাচনে জয় লাভ করে যেন আবার প্রধানমন্ত্রী হোন।’

কোটালীপাড়া উপজেলা যুব মহিলা লীগের আহ্বায়ক শাবানা খান বলেন, ‘প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে দুপুরে খাবার খেয়েছেন, এটা আমাদের চরম পাওয়া। মায়ের মতো তিনি সবাইকে নিয়ে খাবার খেয়েছেন। এতে আমরা আনন্দিত।’

কোটালীপাড়ার কর্মসূচি শেষ করে শনিবার দুপুরে টুঙ্গিপাড়ার উদ্দেশে  রওনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে দোয়া ও মোনাজাতে অংশ নেন। রবিবার গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন শেখ হাসিনা। পরে ঢাকার উদ্দেশে রওনা দেবেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা