× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রেমের টানে নোয়াখালীতে পেরুর তরুণী

নোয়াখালী প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুলাই ২০২৩ ১২:৩১ পিএম

আপডেট : ০৮ জুলাই ২০২৩ ১৭:১২ পিএম

আরমান হোসেন ও কেলি কারাঞ্জা সাওসিডো। প্রবা ফটো

আরমান হোসেন ও কেলি কারাঞ্জা সাওসিডো। প্রবা ফটো

ফেসবুকে পরিচয়। তারপর বন্ধুত্ব, প্রেম। সেই প্রেমের টানেই সব প্রতিবন্ধকতা দূর করে এবার নোয়াখালীতে এসে ঘর বাঁধলেন ল্যাটিন আমেরিকার দেশ পেরুর তরুণী আনা কেলি কারাঞ্জা সাওসিডো। ভালোবেসে বিয়ে করেছেন নোয়াখালীর চাটখিল উপজেলার ঘাটলাবাগ এলাকার বারাই বাড়ির নুর আলমের ছেলে মো. আরমান হোসেনকে। আরমান ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের কনস্টেবল পদে কর্মরত। 

২০১৭ সালে ফেসবুকের মাধ্যমে আরমানের সঙ্গে কারাঞ্জা সাওসিডোর পরিচয় হয়। পরিচয় থেকে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে, তারপর প্রেম। ছয় বছরের ভালোবাসা পূর্ণতা পায় বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার মধ্য দিয়ে। 

আরমানের টানে গত রবিবার (২ জুলাই) বাংলাদেশে ছুটে আসেন পেরুর এই তরুণী। ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বরণ করতে ছুটে যান আরমান। সেদিনই দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন ঢাকায় থেকে বৃহস্পতিবার (৬ জুলাই) সাওসিডোকে নিয়ে নোয়াখালীর চাটখিলে আসেন আরমান। পেরুর এই তরুণীকে দেখতে দূর-দূরান্ত থেকে ছুটে আসছে মানুষ। তাদের বাড়িতে মানুষের ঢল নেমেছে। 

আরমান প্রতিদিনের বাংলাদেশকে বলেন, সাওসিডোর সঙ্গে ফেসবুকে পরিচয়। সেই পরিচয় থেকে ছয় বছরের বন্ধুত্ব, প্রেম। আর সেই ভালোবাসার টানে তিনি বাংলাদেশে এসেছেন। 

তিনি বলেন, নিজ ইচ্ছায় ভালোবাসার সম্পর্ক টিকিয়ে রাখতে আরমানের কাছে এসেছি। সবার কাছে দোয়া চাই। 

প্রতিবেশী মো. আরমান কাজী বলেন, ‘আমাদের এলাকায় ভিনদেশি তরুণী এসেছে শুনে সবাই আনন্দের সঙ্গে দূর-দূরান্ত থেকে দেখতে এসেছে। ভালোবাসা অসম্ভবকে সম্ভব করে এটি তার জ্বলন্ত প্রমাণ। 

ভিনদেশি পুত্রবধূ পেয়ে খুশি আরমানের পরিবারও। আরমানের বাবা নুর আলম বলেন, ‘আমার ছেলের টানে পেরু থেকে তরুণী ছুটে এসেছে। গ্রামের বাড়িতে নববধূকে আপ্যায়ন করা হচ্ছে। সে আমাদের আতিথেয়তায় মুগ্ধ।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা