× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোহিঙ্গা ক্যাম্প থেকে এনজিওকর্মীসহ ২ জন অপহৃত

কক্সবাজার অফিস

প্রকাশ : ২১ জুলাই ২০২৩ ২১:৩৯ পিএম

আপডেট : ২২ জুলাই ২০২৩ ১২:২১ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা আশ্রয়শিবির থেকে এনজিওকর্মী ও এক রোহিঙ্গাসহ দুই ব্যক্তি অপহৃত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২১ জুলাই) দুপুর ২টার পরে টেকনাফ উপজেলার জাদিমোরা শালবাগান ২৬ নম্বর রোহিঙ্গা আশ্রয়শিবিরে এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আলী।

তিনি বলেন, অপহৃতরা হলেন জাদিমোরা এলাকার মৃত তজুর রহমানের ছেলে মোহাম্মদ হাসান ও শালবাগান রোহিঙ্গা আশ্রয়শিবিরের বাসিন্দা হাকিম আলীর ছেলে সাইফুল ইসলাম।

হাসানের শ্যালক আব্দুর রহমান অভিযোগ করেন, তার ভগ্নিপতি ফোরামে মিস্ত্রির চাকরি করেন। শুক্রবার জুমার নামাজের পরে ২৬ নম্বর রোহিঙ্গা আশ্রয়শিবিরে পাহাড়ের পাদদেশে মেশিন দিয়ে পানি উঠানোর সময় হঠাৎ পাহাড় থেকে একদল অপহরণকারী এসে তাদের দুজনকে ধরে নিয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য, পুলিশ ও স্থানীয় জনতা সঙ্গে সঙ্গে পাহাড়ে অভিযান চালালেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: রোহিঙ্গাদের খাদ্যসহায়তা ৩ মাসে কমেছে ২ দফা

আব্দুর রহমান জানান, অপহরণকারীরা অস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলি বর্ষণ করে ভয় দেখিয়ে দ্রুত গহিন পাহাড়ের দিকে পালিয়ে যায়। হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, ঘটনার খবর পেয়ে দুই শতাধিক স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে পাহাড়ে গিয়ে অপহরকারিদের আস্তানা খুঁজে পেয়েছি। তবে অপহরণকারীরা আমাদের দেখে গহিন পাহাড়ের ভেতরে এলোপাতাড়ি গুলি ছোড়ে। অস্ত্রের মুখে অপহৃতদের উদ্ধার করা সম্ভব হয়নি। তবে পুলিশ এখনও অভিযানে রয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, দুপুরের দিকের ঘটনা হলেও আমরা বিকাল চারটার দিকে শুনেছি। এর পর থেকে এ বিষয় নিয়ে পুলিশ কাজ করছে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা