× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বান্দরবানে তিনজনকে অপহরণ, ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি

বান্দরবান প্রতিবেদক

প্রকাশ : ২২ জুলাই ২০২৩ ১৩:৫৯ পিএম

আপডেট : ২২ জুলাই ২০২৩ ১৫:০২ পিএম

বান্দরবান। ছবি : সংগৃহীত

বান্দরবান। ছবি : সংগৃহীত

বান্দরবানে তিন নির্মাণ শ্রমিককে অপহরণ করে তাদের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা। শনিবার (২২ জুলাই) দুপুরে বিষয়টি জানাজানি হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের ডাকবাংলো এলাকায় অস্থায়ী শ্রমিক ছাউনি থেকে অস্ত্রের মুখে তিন শ্রমিককে অপহরণ করে সন্ত্রাসীরা। তারা হলেন কক্সবাজারের চকরিয়া খুঁটাখালী এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো. রবিউল ইসলাম, একই এলাকার বাসিন্দা মো. ইসমাইল হোসেন ও কক্সবাজার চকরিয়া উপজেলার ইমাম হোসেন।

পুলিশ জানিয়েছে, অপহৃতদের মুক্তিপণ বাবদ সন্ত্রাসীরা নির্মাণকাজের ঠিকাদারের কাছে ১০ লাখ টাকা দাবি করেছে। ঘটনার পর ওই এলাকায় অপহৃতদের খোঁজে সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালাচ্ছে।

বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ডাকবাংলো এলাকায় সড়ক ও জনপদ বিভাগের ঠিকাদার মিশুর হয়ে কাজ করছিলেন নির্মাণশ্রমিকরা। গত ২০ জুলাই রাতে অস্থায়ী শ্রমিক ছাউনি থেকে অস্ত্রের মুখে তিন নির্মাণশ্রমিককে অপহরণ করা হয়। পরে তাদের মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা।

ঠিকাদার মিশু প্রতিদিনের বাংলাদেশকে বলেন, গত ২০ জুলাই রাত ১০টার দিকে একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে তিন নির্মাণশ্রমিককে অপহরণ করে নিয়ে যায়। মুক্তিপণ হিসেবে প্রথমে ১০ লাখ টাকা দাবি করলেও এখন আরও বেশি দাবি করছে। অপহৃতদের মধ্যে একজন সন্ত্রাসীদের কাছ থেকে পালিয়েছে বলে শুনেছি। 

অপহৃতদের উদ্ধারে কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা