× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিয়ের দাবিতে প্রবাসীর বাড়িতে তরুণীর অনশন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিবেদক

প্রকাশ : ২২ জুলাই ২০২৩ ১৯:৫৯ পিএম

আপডেট : ২২ জুলাই ২০২৩ ২০:১৩ পিএম

বিয়ের দাবিতে প্রবাসীর বাড়িতে অনশনে বসেছেন এক তরুণী। ছবি : প্রবা

বিয়ের দাবিতে প্রবাসীর বাড়িতে অনশনে বসেছেন এক তরুণী। ছবি : প্রবা

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের বগাঁ গ্রামে প্রবাসীর বাড়িতে বিয়ের দাবিতে দুই দিন ধরে অনশন করছেন পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার এক তরুণী। এ সময় ওই তরুণীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছেলের পরিবারের বিরুদ্ধে। 

গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে রাস্তায় ফেলে দেয় ছেলের পরিবারের লোকজন। এ বিষয়ে ঘাটাইল থানায় লিখিত অভিযোগ করেছেন ওই তরুণী।

এলাকাবাসী ও তরুণীর বোনজামাই সোলায়মান জানান, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সংগ্রামপুর ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে মোস্তফা ৩ বছর আগে চাকরি নিয়ে সৌদি আরব যান। ফেসবুকে সম্পর্ক হয় পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার ডুবাইল গ্রামের আটাপাড়া গ্রামের এক তরুণীর। দীর্ঘদিন তাদের কথাবার্তা হয়। এরই মধ্যে ওই তরুণীর গোপালপুর উপজেলার চনপাড়া গ্রামে বিয়ে হয়ে যায়। প্রবাসী মোস্তফা ফুসলিয়ে সেখান থেকে ছাড়িয়ে নিয়ে আসে। চলতি মাসের ১২ জুলাই প্রবাসী মোস্তফা বাংলাদেশে আসেন।

অভিযোগে বলা হয়, গত ১৩ ও ১৫ জুলাই তরুণীর বাড়িতে যান প্রবাসী মোস্তফা। সেখানে তাদের শারীরিক সম্পর্ক হয়। গতকাল শুক্রবার ওই তরুণীকে না জানিয়ে বিয়ে করতে যান মোস্তফা। বিয়ের খবর জেনে ছেলের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন ওই তরুণী। এতে ছেলের পরিবার বিষয়টি না মেনে তাকে শারীরিক নির্যাতন করে বিভিন্ন জায়গায় জখম করে রাস্তায় বের করে দেন। পরে সেখান থেকে পাশের আবুলের মোড়ে বিয়ের দাবিতে অনশন করছেন তিনি।

সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাবু বলেন, ‘শুনেছি তরুণী থানায় অভিযোগ দিয়েছে। যদি মেয়ের কোনো ক্ষতি করে থাকে তাহলে তাকে অবশ্যই বিয়ে করতে হবে।’ 

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা