× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘাটে মিরাজ-মারিয়ার স্যান্ডেল, পুকুরে মরদেহ

কুমিল্লা প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুলাই ২০২৩ ২১:৩১ পিএম

আপডেট : ২৬ জুলাই ২০২৩ ২১:৩৮ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কুমিল্লার দেবিদ্বারে পুকুরে ডুবে শিশু ও কিশোরীর মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জুলাই) দুপুরে পৌর এলাকার ছোট আলমপুর দাস বাড়ির পুকুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলো- দেবিদ্বারের রসুলপুর ইউনিয়নের নবীপুর গ্রামের মো. মারুফ সরকারের চার বছর বয়সি ছেলে মিরাজ সরকার ও দেবিদ্বার উপজেলার পুরাতন বাজার মাদরাসা পাড়া এলাকার মো.নুরুল ইসলাম সুমনের ১৩ বছর বয়সি মেয়ে সাদিয়া আফরিন মারিয়া।

তারা উভয়েই ছোট আলমপুর দাস বাড়ি সংলগ্ন এলাকায় মা-বাবার সঙ্গে ভাড়া বাসায় থাকত। মারিয়া মফিজ উদ্দিন বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, উভয়ের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

মারিয়ার বাবা বলেন, মারিয়াকে গোসল করিয়ে আমি পুকুর ঘাটের অদূরে মোটরসাইকেল ধোয়া-মোছা করছিলাম। এ সময় মারিয়া আমার পাশে দাঁড়িয়েছিল। মিরাজ পুকুরে বোতল নিয়ে সাঁতার শিখছিল। ধারণা করছি মিরাজকে পানিতে ডুবতে দেখে মারিয়া তাকে উদ্ধার করতে পুকুরে নেমে দুজনই ডুবে যায়।

তিনি বলেন, কাজ শেষে আমি আমার মেয়েকে ঘাটে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকি। তাকে কোথাও খুঁজে না পেয়ে পুকুর ঘাটে এসে দুজনের পায়ের স্যান্ডেল পড়ে থাকতে দেখি। পরে আমিসহ আরও কয়েকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করে তাদের উদ্ধার করি। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মিরাজ ও মারিয়াকে মৃত ঘোষণা করেন।

বিকালে জানাজা শেষে মিরাজকে তাদের গ্রামের বাড়ি নবীপুর ও মারিয়াকে দেবিদ্বার পুরাতন বাজার কুসাগাজি বাড়ি সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা