× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পুলিশ সদস্যকে মারধর : নারীসহ গ্রেপ্তার ৪

বরগুনা প্রতিবেদক

প্রকাশ : ২৮ জুলাই ২০২৩ ১৭:৩৭ পিএম

আপডেট : ২৮ জুলাই ২০২৩ ১৮:২০ পিএম

গত বুধবার বিকালে পূর্বপরিকল্পিতভাবে পুলিশ সদস্যকে মারধর করে কয়েকজন। প্রবা ফটো

গত বুধবার বিকালে পূর্বপরিকল্পিতভাবে পুলিশ সদস্যকে মারধর করে কয়েকজন। প্রবা ফটো

বরগুনা সদরে পুলিশ সদস্যকে প্রকাশ্যে মারধরের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন, মো. গোলাম মাওলা মল্লিক, মো. সোহাগ হাওলাদার, মো. রাজিব হাওলাদার ও মোসা. শর্মী আক্তার লিজা।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে আসামিদের গ্রেপ্তার করা হয়। অভিযুক্তদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় আর কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

তিনি আরও জানান, মারধরের শিকার পুলিশ সদস্য আবু মুছা বরগুনা সদর থানায় কনস্টেবল পদে কর্মরত। আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল হালিম জানান, পেশাগত দায়িত্ব পালনে যাওয়ার পথে পূর্বপরিকল্পিতভাবে ওই পুলিশ সদস্যের ওপর হামলা চালানো হয়। এর মাধ্যমে সুনাম ক্ষুণ্নসহ পুলিশের মনোবল ভেঙে দিতেই এ হামলা হয়েছে। অভিযুক্তরা আইনবিরোধী কাজ করেছে। 

বুধবার (২৬ জুলাই) বিকালে সদরের গৌরিচন্না ইউনিয়নে একটি মামলার সাক্ষীদের সমন জারির নোটিস দিতে যান কনস্টেবল আবু মুছা। এ সময় খাজুরতলা নতুন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে তার পূর্বপরিচিত শর্মী আক্তার লিজা কথা বলার জন্য তাকে ডেকে নেন। সেখানে আগে থেকে উপস্থিত ছিলেন অভিযুক্তরা। তারা তাকে আটক করে বেধড়ক মারধর করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে আবু মুছাকে উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা