× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কাপাসিয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে অপহরণচেষ্টা

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ২৮ জুলাই ২০২৩ ২২:৪৬ পিএম

আপডেট : ২৮ জুলাই ২০২৩ ২২:৪৯ পিএম

কাপাসিয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে অপহরণচেষ্টা

গাজীপুরের কাপাসিয়ায় সেনা সদস্য, র‍্যাব ও গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে কবির হোসেন নামের এক যুবককে মোটরসাইকেলে তুলে অপহরণচেষ্টার সময় চার যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের চালাবাজারে এ ঘটনা ঘটে।

কবির হোসেন (২৩) চালাবাজার এলাকার আব্দুল বাতেনের ছেলে। কবির হোসেনসহ ওই চারজনকে থানায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আটকরা হলেন চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ঢোলভাঙ্গা গ্রামের তারেক (২৬), নাটোরের গুরুদাসপুর উপজেলার তেলটুপি গ্রামের নাদিম হোসেন (২৫), গাজীপুরের কাপাসিয়া উপজেলার লতাপাতা গ্রামের হাবিবুর রহমান (২৮) ও একই উপজেলার দস্যু নারায়ণপুর গ্রামের রবিউল ইসলাম (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে চার যুবক চালাবাজারে আসেন। তারা বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি করে একটি টং দোকানে বসেন। কবির হোসেন তাদের সামনে দিয়ে যাওয়ার সময় তাকে ঝাপটে ধরেন। পরে তাকে টেনেহিঁচড়ে মোটরসাইকেলে তুলে বাজার থেকে বের হওয়ার চেষ্টা করেন। এ সময় কবির চিৎকার শুরু করলে বাজারের লোকজন ওই চার যুবককে আটক করে তাদের পরিচয় জানতে চান। তারা একজন সেনাবাহিনীর সদস্য, দুজন র‌্যাব সদস্য ও অপরজন গোয়েন্দা পুলিশের সদস্য বলে পরিচয় দেন। স্থানীয়রা তাদের কাছে পরিচয়পত্র দেখতে চাইলে তারা দেখাতে না পারায় তাদের সন্দেহ হয়। পরে ওই চার যুবককে আটক করে পুলিশে দেন স্থানীয়রা।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবির জানান, আটক চার যুবক স্থানীয়দের কাছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়েছেন। তাদের পরিচয় নিশ্চিত হওয়া ও অন্যান্য বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা