× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাদক পরিবহন না করায় নির্যাতন, গ্রেপ্তার ৪

রংপুর অফিস

প্রকাশ : ০৩ আগস্ট ২০২৩ ১৬:১৮ পিএম

আপডেট : ০৩ আগস্ট ২০২৩ ১৭:৩৭ পিএম

পর্ণোগ্রাফি মামলায় চার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। প্রবা ফটো

পর্ণোগ্রাফি মামলায় চার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। প্রবা ফটো

মাদক পরিবহন না করায় এক যুবককে মারধরসহ নগ্ন ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগমাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে রংপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‌্যাব)। 

গ্রেপ্তাররা হলেন- রংপুর নগরীর মেডিকেল পূর্বগেট এলাকার বাসিন্দা মিস্টার, গঙ্গাচড়া জমচওড়ার বাসিন্দা রবিউল ইসলাম, লালমনিরহাট কালীগঞ্জ উপজেলার বাসিন্দা লিমন মিয়া ও মিলন মিয়া।

বৃহস্পতিবার (৩ আগস্ট) প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ। বুধবার (২ আগস্ট) ঢাকার টিকাটুলি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, আসামিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তারা মাদক পরিবহনের জন্য ভূক্তভোগী যুবককে বললে তিনি অসম্মতি জানায়। এর জেরে মিলন মিয়া তার বাড়িতে ওই যুবককে ডেকে এনে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি আঘাত করে জখম করাসহ উলঙ্গ হতে বাধ্য করে। ভূক্তভোগী ওই যুবকের নগ্ন ছবি ও ভিডিও মোবাইল ফোনে ধারণ করে। এরপর মাদক কারবারে সহযোগিতা না করায় প্রাণনাশের হুমকি দেওয়াসহ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে ভূক্তভোগী যুবক বাদী হয়ে লালমনিরহাট কালীগঞ্জ থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা করেন। ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার র‌্যাব-১৩ এর আভিযানিক দল ঢাকার টিকাটুলিতে অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা র‌্যাবের কাছে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা