× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কাপাসিয়ায় ট্রাকচাপায় সাংবাদিক নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিবেদক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩ ১৫:১২ পিএম

নিহত সাংবাদিক মঞ্জুর হোসেন মিলন। প্রবা ফটো

নিহত সাংবাদিক মঞ্জুর হোসেন মিলন। প্রবা ফটো

গাজীপুর কাপাসিয়ায় ট্রাকচাপায় সাংবাদিক নিহত হয়েছেন। শুক্রবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলার কোটবাজালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই সাংবাদিকের নাম মঞ্জুর হোসেন মিলন। তিনি কাপাসিয়ার পাবুর গ্রামের বাসিন্দা। গাজীপুর সিটি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি, দৈনিক করতোয়া ও দৈনিক ভোরের দর্পণ এর গাজীপুর জেলা প্রতিনিধি ছিলেন তিনি।

কাপাসিয়া থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম লুৎফুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, সাংবাদিক মিলন গাজীপুর শহরে পরিবারে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। শুক্রবার সকালে মোটরসাইকেলে কাপাসিয়া গ্রামের বাড়ি যাচ্ছিলেন। গাজীপুর-কাপাসিয়া সড়কের কোটবাজালিয়া এলাকায় পৌঁছালে বালুভর্তি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে তিনি সড়কে পড়ে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়েন। ঘটনাস্থলে তিনি নিহত হন। 

তিনি আরও বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়েছি। নিহত সাংবাদিকের পরিবারের সঙ্গেও কথা হয়েছে। আমরা দ্রুত সময়ের মধ্যে গাড়ির মালিক ও চালককে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করবো। ট্রাক জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদুল হক এবং সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহমদ, শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী আকতার হোসেন, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি আনিছুর রহমান শামীম, সাধারণ সম্পাদক সেলিম শেখ গভীর শোক ও নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা