× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো গাড়িতে ২৪০ কেজি গাঁজা

রাজশাহী অফিস

প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩ ১৩:৪৯ পিএম

আপডেট : ০৭ আগস্ট ২০২৩ ১৩:৫৮ পিএম

একটি পাজেরো ও একটি মাইক্রো থেকে ২৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। প্রবা ফটো

একটি পাজেরো ও একটি মাইক্রো থেকে ২৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। প্রবা ফটো

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো একটি পাজেরো ও একটি মাইক্রো থেকে ২৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার (৭ আগস্ট) সকাল ছয়টার দিকে নাটোর জেলার সিংড়া থানাধীন লালোর বাজার এলাকার একটি সড়কে অভিযান চালিয়ে মাদকসহ দুটি গাড়ি ও তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন নাওডাঙ্গা ইউনিয়নের নূর আলিম সরকার মিলন, একই ইউনিয়নের মমিনুল ইসলাম এবং কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন হোসাইন আহমেদ।

তাদের মধ্যে হোসাইন আহমেদকে চলতি বছরের মে মাসে ১১০ কেজি গাঁজাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তবে ২৬ দিনের মাথায় কারাগার থেকে তিনি জামিনে বের হয়ে আসেন এবং আবারও মাদক কারবার শুরু করেন।

আটক অপর আসামি নূর আলিম সরকার মিলন এই চক্রের হোতা। কুড়িগ্রাম জেলায় তার একটি টিভির শোরুম রয়েছে। গাঁজার এই চালান কুড়িগ্রাম জেলা থেকে নাটোর, ঈশ্বরদী, পাবনাসহ আশপাশের জেলায় সরবরাহ করেতেন বলে তিনি প্রথমিকভাবে স্বীকার করেছেন।

রাজশাহীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী বিভাগের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোর ৫টার দিকে নাটোর জেলার লালোর বাজার এলাকায় চেকপোস্ট বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্র অধিদপ্তরের গোয়েন্দা শাখার একটি দল। এ সময় একটি পাজেরো গাড়িকে আসতে দেখে গাড়িটিকে থামতে ইশারা করা হয়। তবে গাড়িটি দ্রুত পালাতে চেষ্ট করে। তবে ওই গাড়িটিকে ধাওয়া করে আটকানো হয়। একই সময় আরও একটি মাইক্রো ওই পাজেরোর সঙ্গে ছিল।

পরে দুটি গাড়ি তল্লাশি করে পাজেরো থেকে ১৫০ কেজি ও মাইক্রো থেকে ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গাঁজাগুলো দুটি গাড়িতে ৪০টি প্যাকেটে মোড়ানো ছিল।

ফজলুর রহমান জানান, পাজেরোর গ্লাসে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো ছিল। গাড়িটি কার এবং ওই স্টিকারের সূত্র খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার ডেপুটি ডাইরেক্টর জিল্লুর রহমান বাদী হয়ে সিংড়া থানায় অভিযুক্ত তিনজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা