× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘাটাইলে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিবেদক

প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩ ১৯:১৯ পিএম

আপডেট : ০৯ আগস্ট ২০২৩ ২০:২২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে লোকেরপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য ও তার সহযোগীর বিরুদ্ধে কলেজছাত্রীকে ভোটার আইডি বানানোর কথা বলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

বুধবার (৯ আগস্ট) ভুক্তভোগী কলেজছাত্রী বাদী হয়ে ঘাটাইল থানায় দুজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

ইউপি সদস্যের নাম শহিদুল ইসলাম। অপর আসামি ইউপি সদস্যের সহযোগী পাঁচটিকরী গ্রামের বাসিন্দা মো. কাজল।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী কলেজশিক্ষার্থী। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের ধরতে চেষ্টা করা হচ্ছে।

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ’চলতি বছরের ১ জুলাই লোকেরপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শহিদুল ইসলামের কাছে ভোটার আইডি করতে যাই। ইউপি সদস্য প্রথমে ইউনিয়ন পরিষদে নিয়ে যান। পরে পরিষদে লোক নেই এখন আইডি কার্ড করা সম্ভব হবে না জানিয়ে পার্শ্ববর্তী বন্ধু কাজলের বাড়িতে ডেকে নিয়ে যায়। কৌশলে ওই বাড়িতে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। বিষয়টি প্রথমে কাউকে না জানিয়ে আমি বাড়ি চলে যাই। পরে বিয়ের জন্য চাপ দিলে সে আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বিষয়টি আমার পরিবারকে জানিয়ে থানায় মামলা করি।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা