× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজশাহীতে মা-ছেলেকে পেটানোর অভিযোগ

রাজশাহী অফিস

প্রকাশ : ১২ আগস্ট ২০২৩ ১৪:১৫ পিএম

আপডেট : ১২ আগস্ট ২০২৩ ১৬:০৯ পিএম

ইউপি সদস্য রাব্বানী (বাঁয়ে), হাসপাতালে চিকিৎসাধীন স্বপন ও তার বৃদ্ধা মা কল্পনা রানী। প্রবা ফটো

ইউপি সদস্য রাব্বানী (বাঁয়ে), হাসপাতালে চিকিৎসাধীন স্বপন ও তার বৃদ্ধা মা কল্পনা রানী। প্রবা ফটো

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নে মা-ছেলেকে পেটানোর অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যর বিরুদ্ধে। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মারধরের কথা ওই ইউপি সদস্য অস্বীকার করেছেন।

আহতরা হলেন- উপজেলার পাকড়ি ইউনিয়নের পড়া গ্রামের বৃদ্ধ কল্পনা রানী ও তার ছেলে স্বপন চন্দ্র শীল। অভিযুক্তের নাম গোলাম রাব্বানী। তিনি পাকড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য।

স্বপন বলেন, জাওই পড়া গ্রামে স্বপনের বাড়ির রাস্তার বিপরীতে তার চাচা হরেন চন্দ্র শীল বসবাস করে। শুক্রবার রাত ৯টার দিকে হরেন চন্দ্র তার বাড়ির ময়লা পানি পাইপের মাধ্যমে স্বপনের জমিতে ফেলার ব্যবস্থা করে। এ সময় স্বপনের বৃদ্ধা মা কল্পনা রানী তাদের জমিতে পানি ফেলতে নিষেধ করে। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডার একপর্যায়ে মেম্বার গোলাম রাব্বানী ঘটনাস্থলে লোকবল নিয়ে উপস্থিত হন। এ সময় স্বপন আবার নিষেধ করলে মেম্বার মা-ছেলেকে পিটিয়ে আহত করেন। পরে স্থানীয়রা স্বপন ও তার মাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন।

এ বিষয়ে পাকড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার গোলাম রাব্বানী বলেন, স্বপনকে মারপিট করা হয়নি। সেখানে গ্রামপুলিশসহ এলাকাবাসী উপস্থিত ছিল।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা