× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দিনাজপুরে পিকআপের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩ ২২:৩৪ পিএম

আপডেট : ১৮ আগস্ট ২০২৩ ২২:৫০ পিএম

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল। প্রবা ফটো

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল। প্রবা ফটো

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ৩ নম্বর সিংড়া ইউনিয়নের বিরামহীনপুর-গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পিকআপটির চালক ও হেলপার আটক করেছে পুলিশ। 

নিহতরা হলেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হঠাৎপাড়া গ্রামের আফতাব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গণকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম।

আটক ব্যক্তিরা হলেন, রাজবাড়ী জেলার পাংশা থানার সমসপুর গ্রামের আসমত আলী মন্ডলের ছেলে পিকআপ চালক সুমন ও একই জেলার গোয়ালন্দ থানার তেনাপচা গ্রামের মৃত কোরবান আলী শেখের ছেলে পিকআপের হেলপার আমিরুল ইসলাম।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ এসব তথ্য নিশ্চিত করেন।

প্রত্যাক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে রাণীগঞ্জ বাজার থেকে একটি মোটরসাইকেল করে আশরাফুল ইসলাম ও খালেদুল ইসলাম নামে দুজন যুবক ঘোড়াঘাটের দিকে যাচ্ছিল। একই সময় একটি পিকআপ গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল। পিকআপটি গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হন  মোটরসাইকেলে থাকা দুজন আরোহী।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক আশরাফুলকে মৃত্যু ঘোষণা করেন। দুপুর দুইটায় গুরুতর আহত খালেদুলও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম নামে স্থানীয় একজন বলেন, আমরা নামাজের জন্য যাচ্ছিলাম। হঠাৎ জোরে শব্দ হলো। এরপর দেখি একটি মোটরসাইকেল ও দুজন ব্যক্তি রাস্তায় পড়ে আছে। রক্তক্ষরণ হচ্ছে। মোটরসাইকেলটি ভুল সাইড দিয়ে যাচ্ছিল।

নিহত আশরাফুলের বাবা আফতাব উদ্দিন বলেন, দুপুরে আমি বাড়িতে খাবার খাচ্ছিলাম। একজন মোবাইল করে বললো আমার ছেলে মারা গেছে। তারা দুজন কেন রাণীগঞ্জে গিয়েছিল তা আমি জানি না।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। পিকআপের চালক ও হেলপার অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পিকআপ ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা